Slot Change: টিআরপি তালিকায় ব্যর্থ! টাটকা দুপুরের স্লটে যাচ্ছে এই দুই সিরিয়াল! মাথায় হাত ভক্তদের

সিনেমা-সিরিয়াল সব জায়গাতেই কিছু কিছু জুটি দর্শকদের ভীষণ প্রিয় হয়ে ওঠে! আসলে দর্শকরা ভালবেসে ফেলেন তাঁদের! ধারাবাহিক শেষের পরেও ফের একসঙ্গে দেখার ইচ্ছা থাকে দর্শকদের। আর এমনই দু’জন তারকা হলেন অভিনেতা প্রতীক সেন ও অভিনেত্রী সোনামণি সাহা! দর্শকদের কাছে তাঁর পরিচিত ছিলেন ‘মোহদীপ’ নামেই! সম্প্রতি এক্কাদোক্কা(Ekkadokka) ধারাবাহিকে এই জুটিকে ফিরিয়ে এনেছিল নির্মাতারা। সপ্তর্ষি মৌলিক(Saptarshi Moulik)ও সোনামনি সাহার(Sonamoni Saha) এই ধারাবাহিকে প্রতীক সেনকে(Pratik Sen) নিয়ে এসে নতুন টুইস্ট দেয় এই ধারাবাহিক। মনে করা হয়েছিল এর ফলে টিআরপি তালিকায় বিরাট বড় প্রভাব ফেলতে পারবে এই ধারাবাহিক। কিন্তু তেমনটা কিছুই হয়নি। টিআরপি তালিকার প্রথম ১০ থেকে ছিটকে গেছে এই ধারাবাহিক।

একইভাবে নতুন শুরু হ‌ওয়া ধারাবাহিক বালিঝড়‌ও তেমন পারফরম্যান্স করতে পারছে না। বর্তমানে স্টার জলসা’র প্রাইম টাইমে থাকা অন্যতম ধারাবাহিক হল বালিঝড়! লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকে পরিচালনার দায়িত্বে রয়েছেন শৈবাল বন্দ্যোপাধ্যায় এবং স্নেহাশিস জানা। একটা সময় TRP তালিকায় রাজ করেছিল এই ধারাবাহিক খড়কুটো! গুনগুন-সৌজন্য’র জুটিকে ফেরানের আর্জি জানিয়েছিলেন ভক্তরা। গুঞ্জন সেই আর্জি মঞ্জুর করেন লীনা গঙ্গোপাধ্যায়। তাঁর লেখা ধারাবাহিকেই ফের স্টার জলসায় ফিরেছেন তৃণা ও কৌশিক। তবে এবার শুধু তৃণা আর কৌশিক নয়, তাঁদের সঙ্গেই‌ ফিরেছেন ইন্দ্রাশিস রায়! এবার রাজনৈতিক প্রেক্ষাপটে গল্প সাজিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়। আর সেখানেই দেখা যাচ্ছে তৃণা, কৌশিক ও ইন্দ্রাশিসের ত্রিকোণ প্রেম। কিন্তু কোন‌ওভাবেই খড়কুটোর ক্রেজ ফিরে আসছে না। দর্শকরা তেমন আগ্রহী নয় এই ধারাবাহিককে নিয়ে। টিআরপি তালিকার প্রথম দশে নেই এই ধারাবাহিক দুটি।

আর এবার দুটি ধারাবাহিককেই প্রাইম টাইম থেকে সরিয়ে দুপুরের স্লটে পাঠানোর দাবি তুলেছে দর্শক। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের তরফে আওয়াজ উঠেছে ‘বালিঝড়’ এবং ‘এক্কাদোক্কা’কে যত তাড়াতাড়ি সম্ভব টাটকা দুপুরে পাঠানো উচিত। কটাক্ষ করে বলা হয়েছে এই ধারাবাহিক দুটি ভবিষ্যতে যে কেমন উন্নতি করবে বোঝাই যাচ্ছে। স্টার জলসার পর্দায় এক্কাদোক্কা ও সাহেবের চিঠি ধারাবাহিক দুটি প্রায় একই সঙ্গে শুরু হয়। সাহেবের চিঠি ধারাবাহিকে জুটি বেঁধেছিলেন দেবচন্দ্রিমা সিংহ রায় ও প্রতীক সেন। খারাপ টিআরপির জন্য অচিরেই বন্ধ হয় এই ধারাবাহিক। আর তারপর‌ই এক্কাদোক্কা’তে এন্ট্রি নেন প্রতীক। কিন্তু তাঁর আগমনে লাভের লাভ কিছুই হয়নি‌। বর্তমানে ধারাবাহিকে টিআরপি হল শেষ কথা। আর এবার দর্শকরাও চাইছেন এই ধারাবাহিকগুলিকে দুপুরে পাঠিয়ে প্রাইম টাইমে অন্য ধারাবাহিক দেখতে।

Back to top button