Dhulokona: টাটকা খবর! বদলে যাচ্ছে ‘ধুলোকণা’ ধারাবাহিকের নাম! টিআরপি বাড়াতেই কি নতুন প্ল্যান লীনা পিসির?

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় এবং টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে রয়েছে স্টার জলসার ‘ধুলোকণা’। এই ধারাবাইকে মুখ্য চরিত্র দেখা যাচ্ছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মানালি দে এবং জনপ্রিয় অভিনেতা ইন্দ্রাশিষ রায়কে।

প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প কিছুটা আলাদা হওয়ার দর্শকদের মধ্যে ভালই জনপ্রিয়তা পেয়েছে। তবে সম্প্রতি এই ধারাবাহিকের প্রতিটা পর্বই এত জমজমাটি হচ্ছে যার জন্য প্রায় সপ্তায় তাকে টিআরপি তালিকার প্রথমে দেখা যায়। তবে এবার সোশ্যাল মিডিয়ায় দেখা গেল এই ধারাবাহিকের নাম বদলে ‘আগুনকণা’ রাখার কথা।

Bengali television

প্রসঙ্গত ধারাবাহিকটি শুরু হয়েছিল সমাজের নিম্নবিত্ত পরিবারের গল্প নিয়ে। যাদেরকে প্রতিটা পদে পদে নিজেদের জীবনে পরীক্ষা দিতে হয়। আর সেই জন্যই ধারাবাহিকের নাম ‘ধুলোকণা’ খুবই প্রযোজ্য ছিল গল্পের সঙ্গে। কিন্তু এবার ধারাবাহিকের নাম ‘আগুনকণা’ রাখার প্রস্তাব এলো।

কিন্তু কেন এই প্রস্তাব? আর কেই বা দিল এমন প্রস্তাব? সত্যিই কি পরিবর্তন হতে চলেছে ধারাবাহিকের নাম। সত্যিটা হলো ধারাবাহিকের জনপ্রিয়তার কারণে এই প্রস্তাব এসেছে। সম্প্রতি এক ভক্ত এমনই আবদার রেখেছে ধারাবাহিক কর্তৃপক্ষের কাছে।

Bengali television
সেই ভক্ত সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, ‘ধুলোকণার নাম আগুনকণা রাখা উচিত ছিল। আগুন হয় প্রতিটা এপিসোড।একটা এপিসোড দেখলে পরেরটা না দেখলে ভালো লাগে না।’

তার এই লেখা দেখার পরে অনেকেই বলেছেন সত্যি ধারাবাহিকটা এখন এত ভাল হচ্ছে যে প্রতিটি পর্বই দেখতে ইচ্ছা করছে। বা কোন একটা পর্ব দেখা না হলে সেটা নিয়ে আগ্রহ থেকে যাচ্ছে।

Back to top button