Ekka Dokka: ‘অনিধিকা’র ফুলসজ্জা দেখতে উদগ্রীব ‘সোনাতিক’ ভক্তরা! “কাল আবার অন্য কারোর সঙ্গে ফুলসজ্জা করে নেবে”! কটাক্ষ ‘রাধিরাজ’ ভক্তদের

সিনেমা-সিরিয়াল সব জায়গাতেই কিছু কিছু জুটি দর্শকদের ভীষণ প্রিয় হয়ে ওঠে! আসলে দর্শকরা ভালবেসে ফেলেন তাঁদের! ধারাবাহিক শেষের পরেও ফের একসঙ্গে দেখার ইচ্ছা থাকে দর্শকদের। আর এমনই দু’জন তারকা হলেন অভিনেতা প্রতীক সেন ও অভিনেত্রী সোনামণি সাহা। দর্শকদের কাছে তাঁর পরিচিত ছিলেন ‘মোহদীপ’ বা ‘সোনাতিক’ নামে।

সম্প্রতি এক্কাদোক্কা(Ekkadokka) ধারাবাহিকে এই জুটিকে ফিরিয়ে এনেছিল নির্মাতারা। সপ্তর্ষি মৌলিক(Saptarshi Moulik)ও সোনামনি সাহার(Sonamoni Saha) এই ধারাবাহিকে প্রতীক সেনকে(Pratik Sen) নিয়ে এসে নতুন টুইস্ট দেয় এই ধারাবাহিক। মনে করা হয়েছিল এর ফলে টিআরপি তালিকায় বিরাট বড় প্রভাব ফেলতে পারবে এই ধারাবাহিক। কিন্তু তেমনটা কিছুই হয়নি।

মোহর ধারাবাহিকের শঙ্খ স্যার’কে সবাই চেনে! নিজের অসামান্য ব্যক্তিত্ব সম্পন্ন অভিনয়ের জেরে দর্শককুলের মন জিতে নিয়েছিলেন তিনি।‌ তৃণা সাহার বিপরীতে খোকা বাবু ধারাবাহিক দিয়ে তাঁর ধারাবাহিক যাত্রা শুরু হয়। এরপর মোহর ধারাবাহিকে সোনামণি সাহা’র সঙ্গে তাঁর অনস্ক্রীন রসায়ন ভক্তদের দারুণ লেগেছিল। ভক্তরা তাদের দু’জনকে ফের একসঙ্গে দেখতে চেয়েছিলেন। আর সেই ইচ্ছেই এবার পূরণ হয়েছে।

‘সাহেবের চিঠি’ শেষ হওয়ার পর এক্কাদোক্কা ধারাবাহিকে গম্ভীর ডাক্তারের চরিত্রে ফিরেছেন তিনি। আর তিনি ফিরতেই কোনঠাসা পোখরাজ ওরফে অভিনেতা সপ্তর্ষি মৌলিক। যাঁরা এই ধারাবাহিক দেখেন তাঁরা জানেন, রাধিকা বর্তমানে পোখরাজের থেকে অনেকটা দূরে চলে গিয়েছে। সে ইন্টার্ন হিসাবে অন্য একটি হাসপাতালে যোগ দিয়েছে। সেখানেই ডাক্তার গুহ’র চরিত্রে দেখা যাচ্ছে ‘মোহর’ খ্যাত শঙ্খ ওরফে অভিনেতা প্রতীক সেনকে।

দর্শকদের অভিযোগ ছিল আসল নায়ক সপ্তর্ষি মৌলিক’কে কম গুরুত্ব দিয়ে প্রতীক সেনকে বেশি গুরুত্ব দিচ্ছেন নির্মাতারা। ‘রাধিরাজ’ ভক্তরা ফের দেখতে চাইছিলেন এই জুটিকে। রাধিকার প্রতি অনুরক্ত হলেও ডঃ গুহ কিন্তু রাধিকা আর পোখরাজের মিল করিয়ে দিতে চাইছেন। যদিও এখনও পর্যন্ত মিল হয়নি তাঁদের। এরইমধ্যে আবার রাধিকা থাকতে শুরু করেছে ডঃ গুহ’র বাড়িতে।

খুব শীঘ্রই এই ধারাবাহিকে এমন‌ও ট্র্যাক দেখানো হতে পারে যেখানে অনির্বাণের সঙ্গে রাধিকার বিয়ে হচ্ছে। আর ‘অনিধিকা’র বিয়ে, ফুলশয্যা দেখতে উদগ্রীব ‘সোনাতিক’ ভক্তরা! আর তাঁদের এবার সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করলেন রাধিরাজ ভক্তরা। এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘Finally, Anidhika এর বিয়ে হতে চলেছে। তোমাদের সপ্ন পূরন হচ্ছে, ওদের ফুলসজ্জা দেখার। (রাধিরাজ) এর ও তো ফুলসজ্জা হয়েছিলো, তখন তোমরা কাথায় ছিলে? এখন আবার (অনিধিকা)’র ফুলসজ্জা হচ্ছে। কাল আবার অন্য কারোর সাথে ফুলসজ্জা হবে, এবং এভাবেই চলতে থাকবে। আপনারা কিন্তু মিলিয়ে নিবেন আমার কথা।’

উল্লেখ্য, এক্কাদোক্কা কিন্তু সাম্প্রতিকতম পর্বে মোড় ঘুরেছে গল্পের। এন্ট্রি হয়েছে এক নতুন নায়িকার। যাঁর নাম রঞ্জাবতী। গল্প বলছে মেয়েটির বাবা কিডন্যাপারদের সঙ্গে কাজ করে। তবে দর্শকদের মতে মেয়েটি ভালো। স্বপ্ননীলা চক্রবর্তী নামের এই অভিনেত্রীকে এর আগে দেখা গিয়েছে সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কন্যাদান’এ মন চরিত্রে। তাঁর এবং অনির্বান গুহ’র আগমনে রাধিরাজ জুটি ভাগ হয়ে যায় কিনা সেটাই এখন দেখার‌।

Back to top button