Gaatchora: এবার বিয়ের মন্ডপে ঈশা! তাহলে কি সত্যি সত্যিই অন্যের হয়ে যাবে ঋদ্ধির খড়ি? “ঋদ্ধির অবস্থা চোখে দেখা যাচ্ছে না”, চিন্তায় ভক্তরা

বর্তমানে স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গাঁটছড়া’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেতা গৌরব চ্যাটার্জি এবং অভিনেত্রী সোলাঙ্কি রায়কে। শুরুর প্রথম থেকেই এই দুই অভিনেতা অভিনেত্রীর জুটি দারুন ভাবে জনপ্রিয়তা পেয়েছে দর্শকের কাছে। একটা সময় রীতিমতো টিআরপি তালিকা শীর্ষস্থান দখল করে যেত এই ধারাবাহিক।

তবে সেই ধারাবাহিকের জনপ্রিয়তা এখন আর আগের মত নেই। বর্তমানে টি আর পি তালিকায় একেবারে তলানিতে এসে ঠেকেছে এর স্থান। তাই ধারাবাহিক কর্তৃপক্ষ আবার নিজেদের আগের মতো জনপ্রিয়তা ফিরিয়ে আনার জন্য গল্পে এনেছে বড় পরিবর্তন। কিছুদিন আগেই দেখা গেছে খড়ি এবং ঋদ্ধি দুজনে মিলে তাদের বাড়ির অষ্টধাতুর মূর্তি খুঁজতে জঙ্গলে গিয়েছিল এবং সেখানে গিয়ে খড়িকে আর খুঁজে পাওয়া যায়নি।

তারপরেই দেখানো হয়েছে ধারাবাহিকে এক বছরের লিপ। সেই লিপ এর পরে দেখা গেছে খড়ির মতো দেখতে আরো একজন ধারাবাহিকে এসেছে কিন্তু সে নিজের নাম বলেছে ঈশা। সেই সঙ্গে সে এখন সিংহ রায়দের সবচেয়ে বড় প্রতিপক্ষ। এই গল্প যত এগিয়েছে জানা গেছে খড়ি হল ‘ডি’ এর ষড়যন্ত্রের শিকার। তার এখন আর আগের কথা মনে নেই।

কিন্তু ঋদ্ধির সাথে তার যতবার সামনাসামনি হয়েছে, ততবার ঋদ্ধি বিশ্বাস করেছে যে এটা খড়ি, সে কোন কারণে তার সবকিছু ভুলে গেছে তাই তাকে সবকিছু মনে করাতে হবে। এবার ধারাবাহিকের পরবর্তী গল্প সামনে এলো। যেখানে দেখা যাচ্ছে ঋদ্ধি এবং ঈশার বিয়ে হয়ে যাচ্ছে! এই শুনে রীতিমতো উত্তেজিত হয়ে পড়েছে দর্শকরা।

gaatchora fan image khori marriage

প্রসঙ্গত এই গল্পে দেখা যেতে চলেছে মৈনাকের মা ঈশাকে বলে যে আমার ছেলেকে তোকে বিয়ে করতেই হবে নয়তো তুই আমার ম’রা মুখ দেখবি। তারপর ঈশা বলে যে আমি এখন শুধু বিজনেসেই ফোকাস করতে চাই। শুধুমাত্র তুমি বলছ বলে আমি মৈনাককে বিয়ে করতে রাজি হচ্ছি। তারপরে বিয়ের মন্ডপে বরকে দেখা যায় শেহরা পড়ে।এরপর সিঁদুর দান হওয়ার পরে দেখা যায় যে বরের জায়গায় বসে রয়েছে ঋদ্ধিমান। তারপরে ঋদ্ধিকে মনে মনে ভাবতে দেখা যায় যে আমি তো প্রমাণ করব যে ঈশাই খড়ি।

মনে করছেন তো যে এমন কোন প্রমো সত্যিই কি এসেছে চ্যানেলের পক্ষ থেকে? না, এমন কিছুই না। এই গল্পটা পুরোপুরি এক ভক্তের মনগড়া। সে নিজের মন থেকে এই গল্পটা তৈরি করে সোশ্যাল মিডিয়াতে লিখেছেন। তারপরে ধারাবাহিকের প্রোডাকশন হাউজের কাছে আবেদন করেছেন যে এমনই গল্পের কোন ট্র্যাক আনা হোক। তবে এখনো জানা যায়নি পরবর্তীতে কি হতে চলেছে গল্পের মোড়!

Back to top button