ওঙ্কারের সন্তানের মা হল শ্রাবণ! Love বিয়ে আজ কাল-এ মোড় ঘোরানো পর্ব

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিক হল জলসার (Star Jalsha) পর্দায় সন্ধ্যা ৮.৩০র স্লটে শুরু হওয়া ধারাবাহিক Love বিয়ে আজকাল (Love Biye Aajkal)। অল্প সময়েই এই ধারাবাহিকটি দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে।

দীর্ঘদিন পর ফের এক ভিন্ন প্রেমের গল্প মন ছুঁয়ে যাচ্ছে দর্শকদের। দর্শকদের কথায় অরণ্য-পাখি কিংবা ঋষিরাজ-পিহুর নস্টালজিয়া ফিরে আসছে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে। যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রযোজনা সংস্থার অধীনে এই প্রেমের ধারাবাহিকটিকে ইতিমধ্যেই দর্শকদের বেশ পছন্দ করছেন।

উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্যে দিয়ে আবার‌ও বহু বছর পর নায়ক চরিত্রে রয়েছেন বড় পর্দার তারকা ওম সাহানি।‌ বিপরীতে নবাগত অভিনেত্রী মৌমিতা সরকার। গল্প অনুযায়ী নায়ক ওঙ্কার ঘোষ উচ্চাকাঙ্ক্ষী, বড়লোকের বাউন্ডুলে ছেলে। ‘স্ক্যান্ডেল’ নামক একটি বার রয়েছে তার। কিন্তু সেই বার বিরাট আর্থিক ক্ষতির সম্মুখীন হয়। আর সেই বার বাঁচাতে কোটিপতি দাদুর শর্ত মেনে নেয় ওঙ্কার।

একজন ঘরোয়া বউমা চাই নাতির জন্য। আর সেই বউ খুঁজতে গিয়ে ওঙ্কার শ্রাবনকে বিয়ের অফার দেয়। ওঙ্কারের বারে গান গাইতে এসেছিল গায়িকা শ্রাবণ। ছয় মাসের কনট্র্যাক্ট শ্রাবণকে বিয়ে করে ওঙ্কার। কারণ অর্থের প্রয়োজন ছিল শ্রাবণের। আর তাই এই বিয়েতে রাজি হয়ে যায় সে। ওঙ্কারের বাড়িতে রয়েছে রহস্য। বন্ধ ঘরের রহস্য। রয়েছে অনেক কুটিল জটিল মানুষ। তাদের মুখোমুখি হচ্ছে সবাই।

প্রসঙ্গত উল্লেখ্য, Love বিয়ে আজ কাল-এ আসছে ধামাকা পর্ব। যেখানে দেখা যাবে ওঙ্কারের সন্তানের মা হবে শ্রাবণ। যেখানে দেখা যাবে শ্রাবণের শরীর খারাপ সে হাসপাতালে ভর্তি। রক্তের দরকার তার। আর রক্ত আনতেই যাচ্ছিল ওঙ্কার। তখন‌ই তার গাড়িতে ধাক্কা লাগে এক অন্তঃসত্ত্বা মহিলার। ওঙ্কার তড়িঘড়ি ওই মহিলাকে হাসপাতালে নিয়ে আসে। কিন্তু সদ্যোজাতকে বাঁচানো গেলেও বাঁচানো যায়নি তার মাকে। ওঙ্কার তখন সিদ্ধান্ত নেয় তার ভুলেই এতবড় ঘটনা ঘটেছে। ওই শিশুপুত্রের দায়িত্ব নেবে সে। অর্থাৎ শ্রাবণ-ওঙ্কারের জীবন জুড়ে এলো সন্তান। তাহলে কী কন্ট্রাক্টের বিয়ে পার্মানেন্ট হয়ে যাবে?

Back to top button