মা হল মিশকা! সন্তানের বাবা সূর্য সেনগুপ্ত! ‘অনুরাগের ছোঁয়া’র চমকে ওঠা পর্ব ফাঁস

গত সপ্তাহেই আবার ব্যাপক সাফল্যের মুখ দেখেছে স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া।’ বিগত ২ সপ্তাহ জি বাংলার কাছে পিছিয়ে পড়লেও আবারও শীর্ষস্থানে ফিরে এসেছে এই ধারাবাহিক। টানটান উত্তেজনা, নিত্যনতুন ঘটনা, নতুন চমকের দেখা মিলছে এই ধারাবাহিকে।

আবার‌ও প্রেমের ট্র্যাকে ফিরেছে এই ধারাবাহিক। সূর্য-দীপার মধ্যেকার টালমটাল সম্পর্ক আবারও স্বাভাবিক হওয়ার পথে। নিজের মা-বাবার সত্যি জেনে গেছে সোনা-রূপা। তাঁরা এবার নিজেদের মা-বাবার বিয়ে দিতে চায়। আর সেইজন্য‌ই নিজেদের মা-বাবাকে এক করেছে তাঁরা।

মনে করা হচ্ছিল মিশকার সমস্ত জারিজুরি শেষের পথে। কিন্তু মিশকার শয়তানি কী এত সহজেই শেষ হয়! আর এবার নতুন ফন্দী এঁটেছে সে। সূর্য-দীপা এক হ‌ওয়ার আগেই তাদের আলাদা করার পরিকল্পনা করছে সে।

আসলে সূর্য-দীপার বিয়ে কিছুতেই মেনে নিতে পারছে না মিশকা। আর তাই নতুন ফন্দী এঁটেছে সে। তবে এবার এক বিরাট পরিকল্পনা করেছে সে। জানেন কী সেই ষড়যন্ত্র?

ধারাবাহিকে দেখানো হচ্ছে, একটি সন্তানকে কোলে নিয়ে সেনগুপ্ত বাড়িতে হাজির হয়েছে মিশকা। আরে এসেই সূর্যকে যাচ্ছেতাই ভাবে অপমান করছে সে। তাঁর দাবি, এই সন্তানের বাবা সূর্য। যদিও তা মানতে নারাজ লাবণ্য, দীপা। সূর্য মিশকাকে বাড়ি থেকে বের করে দিতে চাইলেও সে বেরোতে চাইছে না। তার দাবি এই সন্তান সূর্যর। আর যা দেখে স্তম্ভিত সোনা রূপা‌ও। তবে কী‌ সম্পর্ক জোড়া লাগার আগেই ফের ভাঙবে সূর্য-দীপার?

Back to top button