Gaatchora: এখনই শেষ নয়! ‘গাঁটছড়া’ পেরোবে এক লাফিয়ে ১০ বছর, পাল্টে যাচ্ছে অনেক কিছু! “খড়িদ্ধি”কে দেখা যাবে না?

বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে তাতে ধারাবাহিকের ইতির একটা ইঙ্গিত পাওয়া যাচ্ছে। গল্পটিও আরও বেশি ইন্টারেস্টিং হয়ে উঠেছে। বেশ কিছুদিন ধরেই ঋদ্ধিমান ও খড়ির ধীরে ধীরে মিল হওয়ার প্রবণতা বেশ এনজয় করছে দর্শক। ধারাবাহিকে খোলসা হয়েছে একের পর এক রহস্য। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

এবার এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। ধারাবাহিকের সময় চাকা এক লাফিয়ে এগোবে কয়েক বছর। আর সেখানেই মিলবে নতুন রূপে এই সিংহ রায় পরিবারের দেখা। ধারাবাহিকে খড়িকে মেরে বেশ কিছুদিন মোড় ঘোরানো সপ্তাহ চলছিল। আর তারপরই আটপৌরে সাধারণ সাজপোশাক এবং মধ্যবিত্ত চিন্তাধারার খড়িকে পরিচালক ফের ফিরিয়ে আনে এক অন্য রূপে। এর সাথেই ধারাবাহিকে আসে নতুন চমক।

দেখা যায়, খড়ি নিজেকে আপাদমস্তক পাল্টে ফেলে। এমনকী চুলের ছাটেও এনেছে আমূল পরিবর্তন। নাম পরিবর্তে আসে ‘ঈশা’। তবে একইরকম দেখতে বলে অনেকেই মনে করেন ঈশাই ‘খড়ি’। পরে যদিও জানা যায় দর্শকদের ধারণাই ঠিক। খড়ি ফিরে পায় তার স্মৃতি। আর এই সময় সর্বদা পাশে থাকে ঋদ্ধিমান সিংহ রায়। সব ঠিক হয়ে গেলে তাদের আবার বিয়ে হয়। ঋদ্ধিমান- খড়ি একে ওপরের কাছে আসতে থাকে।

খড়ি – ঋদ্ধিমানের এই মুহূর্তকে ভালোবাসাতে ভরিয়ে দেয় দর্শকরাও। হোলির দিনে পাগল করে দেওয়ার মতো ‘রোম্যান্স সিন্’ ধরা পড়ল ‘গাঁটছড়া’ ধারাবাহিকের। যা দেখে মজে ওঠে সকল দর্শক। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল টিআরপির অভাবে বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিক। যদিও টিআরপির দিক থেকে গাঁটছড়া পিছিয়ে থাকলেও দর্শকরা বেশ ভালো পছন্দ করেন খড়ি-রিদ্ধির জুটিকে।

এবার সেই জুটিকে ফের একসঙ্গে দেখিয়ে একটি ইতির রাস্তা খুলে দিল লেখক। তবে শোনা যাচ্ছে, এখনই শেষ নয়, ফের ১০ বছর পর ফিরে আসবে তারা। তখন হয়তো তাদের পরিবারে আসবে আরও কিছু ছোট মেম্বার। এভাবেই হ্যাপি এন্ডিং নিয়ে চলেছে ‘গাঁটছড়া’।

Back to top button