Mithai New Update: মুখ বদল! জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’তে বদলাতে চলেছে এই জনপ্রিয় তারকার মুখ! চমকে গেলো দর্শক

বাংলা টেলিভিশন দুনিয়ায় চলা বিভিন্ন ধারাবাহিকে মাঝেমধ্যেই বিভিন্ন চরিত্রের মুখ বদল হয়। কেন্দ্রীয় চরিত্র হোক বা পার্শ্ব চরিত্র অনেক সময় অনেক কারণ এই মুখ বদলে চায় চরিত্রদের।আবার‌ও সেই সমস্ত চরিত্রকে নতুন করে মেনে নিতে বেশ খানিকটা সময় লাগে দর্শকদের। যদিও টেলিপাড়ায় এমন ঘটনার উদাহরণ ভুরি ভুরি।

বাংলা টেলি দুনিয়ায় এখনও পর্যন্ত সর্বাপেক্ষা জনপ্রিয় ধারাবাহিকের তালিকা তৈরি করলে তার মধ্যে অবশ্যই প্রথমের দিকেই থাকবে জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই।’ এই ধারাবাহিকেও জনপ্রিয় একটি চরিত্রের মুখ বদল হয়েছিল? মনে আছে নিশ্চয়ই? হ্যাঁ, মিঠাই ধারাবাহিকে সকলের প্রিয় চরিত্র ছিল সন্দীপ বা স্যান্ডি। সিদ্ধার্থর ছোট ভাই। এই চরিত্রে প্রথমদিকে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা বিশ্ব বসু বিশ্বাস, তবে হঠাৎই বদল হয় চরিত্রে। বিশ্ব বসু বিশ্বাসের পরিবর্তে এই চরিত্রে আসেন অভিনেতা ওমকার ভট্টাচার্য। যথারীতি এই চরিত্রটিকে মেনে নিতে সময় লেগেছিল দর্শকদের।

আসলে ধারাবাহিকে বিভিন্ন সময় গল্প বদলায়, আবার প্রয়োজনে ধারাবাহিকের সময়ও বদলে যায়। আর সেইসবের সঙ্গে অ্যাডজাস্ট করে নিলেও বদলে যাওয়া চরিত্র দের সঙ্গে অ্যাডজাস্ট করতে দর্শকের একটু সময় লাগে বটে। আর এবার শোনা যাচ্ছে মিঠাই ধারাবাহিকে আরও একটি জনপ্রিয় চরিত্রের মুখ বদল হতে চলেছে। তা কে তিনি? জানতে ইচ্ছে করছে? চলুন তাহলে জানিয়ে দেওয়া যাক।

Mithai

জানা যাচ্ছে জনপ্রিয় মিঠাই ধারাবাহিকে বদলে আসছে একটি চরিত্রে। আর এই চরিত্রটি হলো মিঠির বাবার। উল্লেখ্য মিঠাই ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় চরিত্র মিঠি। আর মিঠির বাবার চরিত্রে এতদিন যাবৎ অভিনয় করতেন অভিনেতা দেবরাজ মুখার্জি। জানা গেছে ব্যক্তিগত সমস্যার কারণে এই চরিত্র ছাড়ছেন তিনি। জানা গেছে, এবার মিঠি’র বাবার চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেতা রাজকুমার দত্ত। সম্প্রতি কালার্স বাংলার পর্দায় শেষ হ‌ওয়া জনপ্রিয় ‘ইন্দ্রানী’ ধারাবাহিকেও অভিনয় করতে দেখা গেছে তাঁকে। আর এবার মিঠির বাবার চরিত্রে মিঠাই ধারাবাহিকে আসছেন তিনি।

Back to top button