টিআরপির রানী জগদ্ধাত্রী! ফের আউট দীপা! আসন দখলের লড়াইয়ে মাত দিল কারা?

টিআরপি তালিকা এই নামটির সঙ্গে বাঙালি দর্শকরা কিন্তু এই মুহূর্তে দারুণভাবে পরিচিত। আসলে বর্তমান সময়ে দাঁড়িয়ে যেকোনও ধারাবাহিকের সাফল্য নির্ভর করে টিআরপি তালিকার উপর। টিআরপি তালিকায় যে ধারাবাহিকের টিআরপি নম্বর যত বেশি তার সাফল্য‌ও ততবেশি।

তবে বাংলা টেলিভিশনের পর্দায় এমন কিছু কিছু ধারাবাহিক রয়েছে যে ধারাবাহিক গুলি টানা আধিপত্য দেখাচ্ছে টিআরপি তালিকায়। আর তাই নিঃসন্দেহে বলতেই হয় সেই সমস্ত ধারাবাহিকে বুঁদ রয়েছেন বাঙালি দর্শক আর সেই কারণেই এই সাফল্য।

তবে বাংলা টেলিভিশনের টিআরপি তালিকা কিন্তু ভীষণ রকম ভাবে পরিবর্তনশীল। কোন দিন কোন ধারাবাহিক বাজে মেরে চলে যাবে ধরতেও পারবেন না। অর্থাৎ ধরুন আজ একটি ধারাবাহিক তালিকায় পঞ্চম অথবা ষষ্ঠ স্থানে রয়েছে। হতে পারে পরের সপ্তাহেই সেই ধারাবাহিকটি প্রথম স্থানে উঠে এলো। এতটাই অনিশ্চয়তায় ভরা টিআরপি তালিকা।

তবে কিছু কিছু ধারাবাহিকের ধারাবাহিক পারফরমেন্স দেখে অনুমান করাই যায় যে কোন ধারাবাহিক কেমন পারফর্ম করতে চলেছে। এই যেমন গত সপ্তাহের টিআরপিতে প্রথম স্থান দখল করে জগদ্ধাত্রী। দ্বিতীয় স্থানে যুগ্মভাবে ছিল ফুলকি এবং গীতা এলএলবি। তৃতীয় স্থানে একটু উঠে আসে নিম ফুলের মধু। চতুর্থ স্থানে অনুরাগের ছোঁয়া। পঞ্চম স্থানে ছিল জলসার কথা। অর্থাৎ টিআরপিতে প্রথম পাঁচে তিনটি স্থান দখলে ছিল স্টার জলসার আর তিনটি স্থান দখলে ছিল জি বাংলার।

চলতি সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী এই সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম স্থানে জগদ্ধাত্রী। দ্বিতীয় স্থানে ফুলকি। তৃতীয় স্থানে গীতা এলএলবি, চতুর্থ স্থানে নিম ফুলের মধু, পঞ্চম স্থানে কথা। মাঝে দুই সপ্তাহ ভালো পারফর্ম করলেও এই সপ্তাহে ফের প্রথম পাঁচ থেকে ছিটকে গেছে অনুরাগের ছোঁয়া।

চলুন দেখে নেওয়া যাক চলতি সপ্তাহের টিআরপি তালিকা –

১ম – জগদ্ধাত্রী- ৮.৫
২য়- ফুলকি- ৮.৩
৩য়- গীতা এলএলবি – ৮.১
৪র্থ- নিম ফুলের মধু- ৭.৮
৫ম- কথা- ৭.১

Back to top button