Top Serials End: দর্শকদের জন্য খারাপ খবর! এই মাসেই জনপ্রিয় এই চ্যানেলে একসঙ্গে বন্ধ হচ্ছে চারটি ধারাবাহিক! হতাশ ভক্তরা

কমবেশি প্রায় সকল বাঙালি জানা যে বিভিন্ন চ্যানেলে শুরু হয়েছে বিভিন্ন নতুন ধারাবাহিক (Serial)। আর নতুন’কে জায়গা করে দিতে পুরোনোকে তো সরে যেতেই হয়। এমনটা প্রযোজ্য সিরিয়াল জগতেও।‌ সেখানেও নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হয় পুরোনো ধারাবাহিককে। সেই ধারাবাহিকতাতেই কিছুদিন আগে বন্ধ হয়ে গেছে বিভিন্ন জনপ্রিয় সব ধারাবাহিক যেমন যমুনা ঢাকি, পিলু, আয় তবে সহচরী, আলতা ফড়িং, মাধবীলতা, সাহেবের চিঠির মতো একাধিক ধারাবাহিক!

Pilu TV Serial - Watch Pilu Online All Episodes (1-305) on ZEE5
গল্প শেষ হওয়ার আগেই খারাপ টিআরপির জন্য বন্ধ হয়ে গেছে বহু ধারাবাহিক। টিআরপি তালিকায় পারফর্ম করতে না পারলেই ধারাবাহিক ছাঁটাই! তিনমাস কিংবা সাত মাসের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে সমস্ত ধারাবাহিক। জি বাংলা থেকে স্টার জলসা গত বছর থেকে এই বছর পর্যন্ত এই দুই চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক এসেছে দুটি চ্যানেলেই। একটা সময় কম টিআরপি নিয়েই রমরমিয়ে চলেছে বিভিন্ন ধারাবাহিক। কিন্তু এখন সময় বদলেছে। শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক আর তাই বেড়েছে কম্পিটিশন।

আর এবার বাঙালির অত্যন্ত পছন্দের এক চ্যানেলে একসঙ্গে বন্ধ হতে চলেছে চার চারটি ধারাবাহিক। হ্যাঁ, একসঙ্গে। জানা গেছে, এই ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় সন্ধ্যে সাড়ে ছটা, সাড়ে সাতটা, আটটা এবং সাড়ে ন’টার স্লটে। জানা গেছে, এক বছরের গন্ডি পেরোনোর আগেই এই ধারাবাহিকগুলিকে বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। আর এই খবরে বেজয় দুঃখিত দর্শকরা।

Gaatchora - Watch Episode 47 - Khori Discloses the Culprit on Disney+ Hotstar
জানা গেছে, এই ধারাবাহিক সম্প্রচারিত হয় আকাশ আট চ্যানেলে। জানা গেছে বন্ধ হতে চলেছে মেয়েদের ব্রতকথা, ‘সাবিত্রী মায়ের গল্প’, সাহিত্যের সেরা সময়, ‘শ্বেত পাথরের থালা’, ‘তোমায় হৃদ মাঝারে রাখবো’ ও ‘শ্রেয়সী’। দর্শকদের অত্যন্ত পছন্দের এই চারটি ধারাবাহিক‌ই এবার শেষের পথে। জানা গেছে টিআরপি তালিকায় ভালো পারফরম্যান্স না করার জেরেই বন্ধ হতে চলেছে এই ধারাবাহিকগুলি।

Back to top button