Entertainment

শুধু গাড়ি-বাড়ি নয়, এবার দামী আইফোন 13 উঠলো বাদাম কাকুর হাতে! VIRAL ভিডিও

একটিমাত্র গান আর তার মাধ্যমেই আজ বিশাল সম্পত্তির অধিকারী হয়ে উঠেছে বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তবে কোনটাই জেনে বুঝে করেনি সে। বীরভূমের এক অখ্যাত গ্রামের সাধারণ বাদাম বিক্রেতা থেকে আজ গোটা বিশ্বে নাম ছড়িয়ে পড়েছে তার। শুধু তাই নয় এখন তো রীতিমতো রিয়্যালিটি শো-এ ডাক পাচ্ছে সস্ত্রীক ভুবন কাকু।

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হতে বেশি সময় লাগে না। যে কোনো ছোটখাটো বিষয়ে বড় আকার ধারণ করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গোটা বিশ্বের কাছে। ঠিক যেমনটা হয়েছে বাদাম কাকুর ক্ষেত্রে।

সাধারণ মানুষ থেকে তারকা, এমন কোনো মানুষ বাদ নেই যে এই গানে রিল ভিডিও বানায়নি। অনেকেই আবার নিজের ভিডিওতে বাদাম কাকুকে সঙ্গে নিয়েই নাচ করেছে। “কাঁচা বাদাম” গানটি একবারের জন্যও শোনেননি এমন মানুষের সংখ্যাও এখন মনে হয় হাতে গোনা।

“বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম” – একটি মাত্র গানের জোরে আজ নিজের পুরনো কাঁচা বাড়ির পাশেই ঝাঁ চকচকে রাজমহল বানিয়ে ফেলেছে বাদাম কাকু। সেই রাজ প্রাসাদের বাইরে এসেছ চারচাকা। তবে এতেই আটকে থাকেনি বাদাম কাকু। নিজেকে ঝাঁ চকচকে করে তুলতে এবার হাতে তুলে নিল দামি আইফোন।

বহুমূল্য আইফোন ১৩ চলে এল ভুবনের হাতে। সুখবরটা ভুবন কাকু নিজের ইউটিউব চ্যানেলে দিয়েছে। তবে আইফোন নিজেকে কেনেনি সে, পেয়েছে উপহারে। সম্প্রতি সে দিল্লি যায় একটি গানের অনুষ্ঠান করতে। সেই অনুষ্ঠানেই আইফোন ১৩ উপহার হিসাবে দেওয়া হয়েছে তাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button