Entertainment

এবার সৌরভের সঙ্গে ‘দাদাগিরি’ খেলতে আসছেন ‘কাঁচা বাদাম’ কাকু ভুবন বাদ্যকর!দাদার জন্য আনছেন বিশেষ উপহারও

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের গ্রাম কুড়ালজুড়ির বাসিন্দা হলেন ভুবন বাদ্যকর। সাইকেল নিয়ে ঘুরে ঘুরে গান গেয়ে কাঁচা বাদাম বিক্রি করেন তিনি। তাঁর ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজাবাদাম’, এই গানটি মাস কয়েক আগেই তুমুল ভাইরাল হয়েছে।

ভোটের প্রচার থেকে শুরু করে টেলিভিশনের পর্দা, সর্বত্র দেখা মিলেছে তাঁর ও তাঁর গানের। তানজানিয়া থেকে দক্ষিণ আফ্রিকা ছড়িয়ে গিয়েছে তাঁর ‘কাঁচা বাদাম’ গান। টলি থেকে বলি, নানান তারকারা কোমর দুলিয়েছেন তাঁর এই গানে। সেই ভুবন বাদ্যকরই এবার মুখোমুখি হবেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

রাতারাতি জনপ্রিয় হওয়া এই ভুবন বাদ্যকর এবার আসবেন ‘দাদাগিরি’র মঞ্চে খেলতে। গত রবিবার দাদাগিরির ক্রিয়েটিভ টিম বীরভূমের দুবরাজপুরে পৌঁছয় ভুবন বাদ্যকরের সঙ্গে দেখা করতে। সেখানে গিয়ে দাদাগিরিতেও অংশ নেওয়ার কথা জানানো হয় তাঁকে। এমন সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত ভুবনবাবু।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, “দাদাগিরি দেখাতে যাব। দারুণ আনন্দ হচ্ছে আমার ভাগ্য এতো ভালো। অনেকে টিকিট কেটেও ওঁনাকে দেখতে পান না, আমি পাব সৌরভদাদাকে দেখতে। খুব ভালো লাগছে”।

মুখে চওড়া হাসি নিয়ে জানান যে সৌরভকে নিজের গান শোনাবেন তিনি। যে গান তাঁকে ভাইরাল করেছে সেই গানই শোনাবেন তিনি দাদাকে। এর পাশাপাশি ‘প্রিন্স অফ কলকাতা’র জন্য বীরভূম থেকে মিষ্টি, কাঁচা বাদাম আর বাদাম চাকও নিয়ে যাবেন বলে জানান ভুবন বাদ্যকর।

সূত্রের খবর অনুযায়ী, আজ, সোমবার এই বিশেষ পর্বের শুটিং হবে। এরপর আগামী ১৯ বা ২০শে ফেব্রুয়ারি জি বাংলায় এই বিশেষ পর্ব দেখা যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button