Entertainment

এটাই হল ডিজিটাল দুনিয়ার এখনও পর্যন্ত সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ! বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

বর্তমানে সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে রেখেছে ওয়েব সিরিজ। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়ার কদর বুঝতে শিখেছে মানুষ। কারণ ঘরবন্দী হয়ে বিনোদনের একমাত্র রাস্তা ছিল এই ওটিটি প্ল্যাটফর্মগুলো। তাই একবার সেখানে আসক্ত হয়ে যাওয়ার পর এখনও সেই রেশ কাটেনি। আর রয়েছে যখন মনের যা ইচ্ছে সেইমত কনটেন্ট খুঁজে পাওয়ার সুবিধা। তবে এবার একটু সতর্ক হোন। এসে গেছে ডিজিটাল দুনিয়ার সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ।

মুক্তি পেয়েছে অভিনেত্রী আয়েশা কাপুরের ওয়েব সিরিজ ‘সিয়াপা’। অভিনয় করেছেন আয়েশা কাপুর ও সিমরান খান।সন্তান ও স্ত্রীকে নিয়েই এই ওয়েব সিরিজের গল্প আবর্তিত হচ্ছে। একজন বাবা এবং তার ছেলেকে নিয়েই এই গল্প। তবে বেশ কিছু দৃশ্য খুবই সা’হসী। অর্থাৎ সেই দৃশ্যগুলি খুবই বো’ল্ড। তাই বাড়ির সবাই একসঙ্গে বসে দেখতে একটু অসুবিধা হতেই পারে।

ভক্তদের ঘামে ছুটছে এমন কিছু যৌ’ন দৃশ্য দেখানো হয়েছে এই সিরিজে। আয়েশা কপূর এর আগেও অনেক ওয়েব সিরিজে শারী’রিক আবে’দনপূর্ণ কাজ করেছেন। অনেক ওয়েব সিরিজেও সাহসিকতার মেজাজ যোগ করেছেন তিনি। সেগুলি নিয়ে নায়িকা তাঁর সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেন। আর এই মুহূর্তে এই সিরিজের জন্যেই কেড়েছেন সবার নজর।

ভিডিও সূত্র; Prime Shots

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button