Entertainment

Ekka Dokka: রাধিকাকে ধাক্কা মেরে মাথা ফাটায় নতুন শাশুড়ি! একটি কথাও না বলে এক্সপ্রেশনে কষ্ট প্রকাশ করে হিট সোনামণি! প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন

বাংলা টেলিভিশনের ধারাবাহিকের একটি অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন অভিনেত্রী সোনামনি সাহা। যাকে বেশ কয়েক বছর ধরে টিভির পর্দায় দেখতে পাচ্ছে দর্শক। এবং তার অসম্ভব সুন্দর অভিনয় ক্ষমতায় প্রতিবার মুগ্ধ হয়েছে তারা। সম্প্রতি সোনামণিকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার ধারাবাহিক ‘এক্কাদোক্কা’তে মুখ্য চরিত্রে।

তবে সোনামনির জনপ্রিয়তা এসেছে স্টার জলসার আরো একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’ থেকে। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সোনামণি তার বিপরীতে ছিলেন অভিনেতা প্রতীক সেন। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা এই ধারাবাহিক দারুণ জনপ্রিয়তা লাভ করেছিল দর্শকের কাছে।

তবে এই ধারাবাহিক শেষ হওয়ার পরে বেশিদিন ও সোনামনির অনুরাগীতে মন খারাপ করে বা অপেক্ষা করে বসে থাকতে হয়নি কয়েক মাসের মধ্যেই শুরু হয়ে গিয়েছিল লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা আরো একটি ধারাবাহিক ‘এক্কাদোক্কা’। সেখানে অভিনেতা সপ্তর্ষি মৌলিকের সঙ্গে তার জুটি বেশ পছন্দ হয়েছে দর্শকের। এবার এই ধারাবাহিকেও সোনামনির অভিনয় দেখে মুগ্ধ হচ্ছে দর্শক।

প্রসঙ্গত ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকের নিয়মিত দর্শক যারা তারা প্রত্যেকেই জানেন যে কিছুদিন আগে পোখরাজ এবং রাধিকার নাটকীয় ভাবে বিয়ে হয়ে গেছে। আর তারপর থেকেই পোখরাজের পরিবার রাধিকাকে অপমান করছে।


সম্প্রতি একটি পর্বে দেখানো হয়েছে যে রাধিকা পোখরাজের মায়ের কাছে ক্ষমা চাইতে গেলে এবং তার পায়ে হাত দিতে গেলে শর্মিষ্ঠা অর্থাৎ পোখরাজের মা উত্তেজিত হয়ে গিয়ে রাধিকাকে জোরে ধাক্কা মারে এবং রাধিকার মাথা গিয়ে লাগে দরজায়। এবং তার মাথা ফেটে রক্ত বেরিয়ে যায়।

আরে দৃশ্যে একটি কথাও না বলে রাধিকার চরিত্রটির দুঃখ কষ্ট সোনামণি নিজের মুখের এক্সপ্রেশন দিয়ে এত সুন্দর প্রকাশ করেছেন যা দেখে মুগ্ধ হয়েছে দর্শক। সোশ্যাল মিডিয়াতে সোনামনির এই ছবি এখন ভাইরাল। প্রসঙ্গত এখন ধারাবাহিকগুলির ফ্যান পেজ সোশ্যাল মিডিয়াতে রয়েছে আর সেখানে সোনামনির অভিনয়কে প্রশংসায় ভরিয়েছে দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button