Surjo vs Nabab: Svf এর অসহ্যকর চরিত্রে কোন নায়ক সেরা নবাব নাকি সূর্য? প্রশ্ন ছুঁড়ে দিলো বিরক্ত দর্শকরা! আপনি কাকে ভোট দেবেন?

স্টার জলসায় বেশকিছু ধারাবাহিক রয়েছে যেগুলি দর্শকদের কাছে দারুন ভাবে জনপ্রিয়তা অর্জন করছে। আর তার মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। যেখানে শুরুর প্রথম থেকে সূর্য দীপার রসায়ন দর্শকের কাছে দারুন পছন্দের । এই মুহূর্তে দর্শকদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। যেটি টি আর পি তালিকায় বর্তমানে প্রতি সপ্তাহে শীর্ষ স্থান দখল করতে।

এসভিএফ প্রোডাকশনের এই ধারাবাহিক এখন সকলের পছন্দ হলেও তার প্রধান কারণ হল সূর্য দীপার দুই যমজ মেয়ে সোনা এবং রুপা। তাদের অসাধারণ অভিনয় এখন দর্শকদের মূল আকর্ষণ। তবে সেই সঙ্গে এখন দর্শকদের মধ্যে থেকে এই অভিযোগ উঠছে যে সূর্য দিবার মধ্যে ভুল বোঝাবুঝি ট্র্যাক তারা আর পছন্দ করছে না।

উল্টো দিকে স্টার জলসার আরও একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নবাব নন্দিনী’ যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছে দেখা যায় অভিনেত্রী ইন্দ্রানী পাল এবং অভিনেতা রেজওয়ান রাব্বানী শেখকে। প্রথম দিকেই ধারাবাহিক কিছুটা জনপ্রিয়তা অর্জন করলেও বর্তমানে দিনে দিনে তার জনপ্রিয়তা কমে যাচ্ছে। এটিও এসভিএফ প্রোডাকশনের অন্য একটি ধারাবাহিক।

সম্প্রতি সময়ে এই দুটো চরিত্রগুলি দর্শকদের কাছে প্রচন্ড বিরক্তিকর হয়ে উঠেছে। যার ফলে তারা সোশ্যাল মিডিয়াতে ক্ষোভ প্রকাশ করছে। এই নিয়ে এক নেটিজেন লিখেছেন, সূর্য এবং নবাব দুজনের নাম দিয়ে লিখেছে কে সবচেয়ে বেশি অসহ্যকর নায়ক সেটা জানতে। এর থেকেই বোঝা যাচ্ছে যে কতটা বিরক্ত দর্শকরা।

তাই দর্শকরা বারবার ধারাবাহিক নির্মাতাদের কাছে অনুরোধ জানাচ্ছে যে এই দুটো চরিত্রকে এক্ষুনি বদল করতে। প্রথম দিকে সূর্যের চরিত্রটি অত্যন্ত সুন্দর ছিল কিন্তু দিনে দিনে সে বিনা কারণে দীপার সঙ্গে ঝামেলা করছে যেটা কেউই মেনে নিতে পারছে না। আর উল্টোদিকে নবাবের চরিত্রটি প্রথম থেকেই একটুতেই রেগে যায় এবং ঝামেলা করে এমনই একটি চরিত্র। এবার শুধু দেখার দর্শকদের আবেদনে নির্মাতারা নায়কদের এই চরিত্রগুলিকে পরিবর্তন করে কিনা!

Back to top button