Connect with us

Entertainment

এ কী অবস্থা! নেশায় চুর হয়ে বিমানবন্দরের লবিতে মূত্র বিসর্জন শাহরুখ-পুত্র আরিয়ান খানের, সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়

Published

on

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে এক যুবক বিমানবন্দরের লবিতেই মূত্র বিসর্জন করছেন। সে এত বেশি নে’শা করে রয়েছে যে তার সোজা হয়ে দাঁড়িয়ে থাকারও ক্ষমতা নেই। সামলানো যাচ্ছে না তাকে। এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় ও দাবী করা হয় যে এই ভিডিওর যুবক আসলে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

এই ভিডিওতে নানান ক্যাপশন দিয়ে ফেসবুক থেকে শুরু করে ইনস্টাগ্রাম, টুইটারে ছড়িয়ে দেওয়া হয়েছে। দাবী উঠেছে যে অতিরিক্ত মা’দ’ক সেবনের জেরে আমেরিকার এক বিমানবন্দরে এই ঘটনা ঘটিয়েছেন আরিয়ান খান। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার ঝড় ওঠে।
আসুন দেখে নিই সেই ভিডিও-

তবে এবার জানিয়ে দিই যে ভিডিওতে যে যুবককে দেখা যাচ্ছে তিনি আদতে আরিয়ান খান নন। এই যুবকের পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি ঠিকই আর এই যুবকের চেহারার সঙ্গে আরিয়ান খানের মিল থাকলেও, এই যুবক কোনওভাবেই আরিয়ান নন।

উল্লেখ্য, ২০২১ সালের অক্টোবর মাসে মাদক মামলায় গ্রেফতার করা হয় শাহরুখ-পুত্র আরিয়ান খানকে। প্রায় গোটা অক্টোবর মাসই তিনি ছিলেন জেলে। এরপর বম্বে হাইকোর্টের তরফে জামিন পান শাহরুখ পুত্র।

এখনও জামিনেই বাইরে রয়েছেন আরিয়ান। তাঁর পাসপোর্ট বাজেয়াপ্ত করা হয়েছে। তাঁর দেশ ছাড়ার কোনও অনুমতি নেই। এমনকি, মুম্বই শহরের বাইরে গেলেও তাঁকে তা এনসিবিকে জানাতে হবে , এমনই শর্ত রয়েছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending