Connect with us

Entertainment

এত্ত বড় গায়ক,তবুও অহংকারের চিহ্ন নেই। রাস্তায় গিটার হাতে গান গাইছেন অরিজিৎ সিং

Published

on

ভারতীয় সঙ্গীত জগতের অন্যতম জনপ্রিয় নাম অরিজিৎ সিং। দীর্ঘদিন ধরে বলিউড-টলিউড ধারাবাহিকতার সাথে কাজ করে সাফল্য পেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী। সর্বদা অন্যদের থেকে আলাদা ভাবে নিজেকে মেলে ধরতে পছন্দ করেন অরিজিৎ। তার সহজ সরল জীবন আকৃষ্ট করে সাধারণ মানুষকে।

তার সংগীতের মুগ্ধতার স্পর্শে আনন্দ, যন্ত্রনা, প্রেম বিচ্ছেদের এক সম্মিলিত মুগ্ধতা খুঁজে পায় দর্শকরা। কিছুদিন আগেই লাইভ কনসার্টে অংশ নেন অরিজিৎ। প্রায় দুই বছর পর প্রিয় অভিনেতার লাইভ কনসার্ট দেখে ভক্তরাও আবেগে ভেসেছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে একটি ভিডিও ভাইরাল হয়।যেখানে দেখা গেল রাস্তার ধারে হাতে গিটার নিয়ে গান গাইছেন সকলের পছন্দের গায়ক তথা খুব কাছের মানুষ অরিজিৎ সিং। স্বাভাবিক ভাবেই নেট মাধ্যমে শোরগোল তৈরি হয়। এমনিতেই গায়ক অরিজিৎ সিং এর ভিডিও মানেই সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় ওঠে।এক্ষেত্রেও তার অন্যথা হয়নি।ভিডিওতে রাস্তায় দাড়িয়ে গিটার হাতে গান গাইছেন অরিজিৎ।

 

View this post on Instagram

 

A post shared by Arijit Singh (@arijitsingh)

আবুধাবিতে কিছুদিন আগেই লাইভ কনসার্ট করেছেন অরিজিৎ সিং তার আগে বাকিদের সাথে রেওয়াজ সেরে নিচ্ছেন।বাকি সবাই অবাক হয়ে তার গান শুনছে।অরিজিৎ সিং নিজে তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সাম্প্রতিক এই ভিডিওটি পোস্ট করেছেন।

যো তুম না হো রেহেঙ্গে হাম নেহি গানের সুরে রীতিমত মুগ্ধ হয়ে ওঠেন দর্শকরা। স্বাভাবিক ভাবেই লক্ষাধিক দর্শকের কাছে ভিডিওটি পৌঁছে যায়। এত বড় গায়ক তবুও রাস্তায় দাঁড়িয়ে গান গাইছেন বাকি মিউজিসিয়ানদের সাথে। যা দেখে মুগ্ধ সকলেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending