Connect with us

Entertainment

Arijit Singh: কোনো ঠাঁটবাট নেই, সাধারণ গামছা-গেঞ্জি পরে বাড়ির লোকেদের সাথে মজা করছেন অরিজিৎ সিং! দেখুন ভাইরাল ভিডিও

Published

on

তিনি অরিজিৎ সিং, বলিউড থেকে টলিউড সবেতেই তার স্বচ্ছন্দ গতি। হিন্দি হোক কিংবা বাংলা সহজাত দক্ষতায় অনায়াসে ফেলতে পারেন অরিজিৎ সিং। মানুষটার গলার পেছনে পাগল সকলে। এছাড়াও তার ব্যবহারে যে সারল্য আছে তা মানুষকে তার দিকে আকৃষ্ট করে রাখে।এহেন অরিজিৎ সিং এর বিভিন্ন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা গেছে তাকে একদম সাধারণ মানুষের মতো জীবন যাপন করতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অরিজিৎ সিং কে দেখা গেছে তার কোনো আত্মীয়ের বাড়িতে। সেখানেই পরনেই গেঞ্জি আর গামছা পরে চেয়ারে বসে পরিবারের লোকের সঙ্গে মজা করছেন অরিজিত। যা দেখে চমকে গিয়েছেন তার ভক্তরা।যেভাবে তিনি পরিবারের খুদে সদস্যের সঙ্গে হাসি ঠাট্টায় মেতে উঠেছেন তা দেখে মন ভরে গেছে সকলের।

খুব অল্প কয়েক সেকেন্ডের ভিডিও তার মধ্যেই অরিজিৎ সিং মন জয় করে নিয়েছেন সাধারণ দর্শকদের। ভিডিওটা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে এবং সকলেই কমেন্ট বক্সে লিখতে শুরু করেছেন যে এটাই হল আসল অরিজিৎ সিং যিনি আকাশের উচ্চতায় পৌঁছে মাটির সঙ্গে সংযোগ রাখতে ভালোবাসেন। বস্তুত অরিজিতের এই সারল্য তাকে মানুষের কাছে আরও জনপ্রিয় করে তুলেছে। আপনিও দেখুন সেই ভিডিও যেখানে আপনি আপনার প্রিয় গায়ক কে দেখতে পাবেন এক নয়া অবতারে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending