Connect with us

Entertainment

Aparajita Adhya: বিয়ের ২৪ বছর পর শ্বশুরবাড়িতে আইবুড়ো ভাত খেলেন অপরাজিতা আঢ্য! নিজেই করলেন সেই ভিডিও শেয়ার

Published

on

তিনি অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সাধারণ মানুষ তাকে ভীষণ ভালবাসেন তার ঘরোয়া অবতার এর জন্য। অপরাজিত আঢ্য মানে প্রাণ-খোলা-হাসি আর মজা।তার লক্ষীমন্ত মুখ দেখলেই সকলের মন ভালো হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন অপরাজিতা স্বয়ং। সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন বিয়ের 24 বছর পর আইবুড়ো ভাত, মজা তুই যাবি কোথায়? এখন অপরাজিতাকে আইবুড়ো ভাত কে খাওয়ালেন? তাও আবার বিয়ের 24 বছর পরে।

আসলে শ্বশুরবাড়িতে পিকনিক করতে গেছিলেন অপরাজিতা আঢ্য। সেখানেই তাকে থালা-বাটি সাজিয়ে খেতে দেওয়া হয়েছিল। যা দেখে ভীষণ খুশি হয়েছিলেন তিনি। তাই তিনি বলেই ফেলেন, ‘মনে হচ্ছে যেন আমাকে আইবুড়ো ভাত দেওয়া হচ্ছে।’ তিনি সেই সঙ্গে আরও জানান বিয়ের সময় তো তার কোন আইবুড়ো ভাত অনুষ্ঠান হয়নি তাই এইরকম থালা বাটি সাজিয়ে খেতে দেওয়াকেই তার আইবুড়ো ভাত খাওয়া মনে হচ্ছে।

আবার খোদ শ্বশুরবাড়িতেই তিনি আইবুড়ো ভাত খেতে বসেছেন। সেই সময় শোনা যায় যে পাশ থেকে কেউ বলছেন তিনি আট বছর পরে এসেছেন বলেই তাকে এতোটা যত্ন করা হলো। মজার ছলে তখন অপরাজিতা বলেন তাহলে আবার আট বছর পরে আসবো। তখন সাথে সাথে পাশ থেকে বলে ওঠা হয় যে না না আবার পরের বছর। সব মিলিয়ে অভিনয় জীবনের পাশাপাশিও যে তিনি নিজের সংসারকে সুখী রেখেছেন একথা এই ভিডিও দেখেই স্পষ্ট।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending