Anurager Chhowa: রাগারাগি হবে, একে অপরের প্রতি যত্নবান হবে, প্রেম হবে! সূর্য-দীপা কি প্রমাণ করবে স্বামী-স্ত্রীর ভুল বুঝাবুঝি কথা বলে মিটিয়ে নেওয়া যায়?

বিগত দুই সপ্তাহ ধরে টিআরপি তালিকা হাতছাড়া হয়ে গেছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার(Anurager Chhowa) । উল্লেখ্য, এই সপ্তাহেও ধারাবাহিক জগদ্ধাত্রীর(Jagaddhatri) কাছে বেশ অনেকটা পিছিয়ে পড়েছে জনপ্রিয় এই ধারাবাহিকটি(Serial)। গত সপ্তাহের থেকে কমেছে টিআরপি রেটিং। আসলে এই ধারাবাহিকের একঘেয়েমি দর্শকদের একেবারেই পছন্দ হচ্ছেনা। আর যার ঝলক দেখা গেছে টিআরপিতে।

দীপাকে লাগাতার সূর্যর ভুল বোঝা, অপমান করা, সোনা-রূপার জন্মপরিচয় নিয়ে দিনের পর দিনের একঘেয়েমি এই ধারাবাহিকের প্রতি দর্শকদের অনীহার জন্ম দিয়েছিল। তবে এবার এই ধারাবাহিকে ফিরছে মোড় ঘোরানো সব পর্ব। দীর্ঘ পাঁচ বছর পর আবার‌ও এক ছাদের তলায় থাকতে চলেছে সূর্য-দীপা। আর যা নিয়ে ভক্ত-অনুগামীদের উচ্ছাসের অন্ত নেই।

আসলে দীপার বিরুদ্ধে কোর্টে ডিভোর্সের মামলা লড়তে গিয়েছিল সূর্য। কিন্তু আদালত তাঁদের দুজনকে নির্দেশ দেয় আগামী ছয় মাস তাঁদের একসঙ্গে থাকতে হবে। আর এই নির্দেশের‌ই যেন অপেক্ষা করছিল আপামর অনুরাগের ছোঁয়ার ভক্ত-দর্শকরা। সম্পর্কের এক নতুন অধ্যায়ের গল্প বলতে আসছে সূর্য-দীপা। আদালত এই দম্পতিকে নির্দেশ দিয়েছে একেবারে স্বামী-স্ত্রীর মতো করেই থাকতে হবে তাঁদের। যেন কেউ কাউকে অপমান অসম্মান না করে, দুজনের মধ্যে যেন ভুল বোঝাবুঝি না হয়। কেউ কাউকে কোনওরকম দোষারোপও করতে পারবেনা।

আর তাই ভক্তদের বিশ্বাস আগামী ৬ মাস একসঙ্গে এক ছাদের তলায় থাকতে থাকতে সূর্য- দীপার মধ্যেকার সমস্ত ক্ষোভ, জমে থাকা ভুল বোঝাবুঝি, মান-অভিমানের মিটে যাবে। নিজেদের কথাবার্তার মধ্যে দিয়েই এই ভুল বোঝাবুঝি মিটিয়ে নিতে পারবে তাঁর বলে বিশ্বাস তাঁদের। সম্পর্কের এই নতুন অধ্যায়, নতুন রোমান্টিক সব মুহুর্ত দেখার উত্তেজনায় টগবগ করে ফুটছেন ভক্তরা।

Back to top button