Entertainment

ব্যবসায়ী প্রেমিক বিয়ে করতে চেয়েছে কিন্তু ক্যারিয়ার ছাড়বেন না বলে সম্পর্ক ভেঙে দিলেন জনপ্রিয় টলি নায়িকা! আশায় বুক বাঁধছেন তার পুরুষ অনুরাগীরা

টলিপাড়ায় এখন বিচ্ছেদের সুর। একের পর এক খারাপ খবর আসছে দর্শকদের কাছে। হয় কারোর বিবাহিত জীবন ভেঙ্গে যাচ্ছে আর তা না হলে কারোর প্রেম টিকছে না। অথবা কেউ কেউ নিজেই সম্পর্ক থেকে বেরিয়ে যেতে চাইছে।

এবার জানা গেল প্রেমের সম্পর্ক ভেঙে গেল আরো এক জনপ্রিয় টলিউড নায়িকার। তাঁর প্রেমের ক্ষেত্রে যদিও ঈশ্বর যে একেবারে সহায় নন সেটা তিনি আগেই বুঝতে পেরেছিলেন। তবুও আমার প্রেম করে বসেছিলেন এই নায়িকা। এইবারের পুরুষটি ছিলেন এক বিজ্ঞাপনী সংস্থার মালিক।

যদিও এই নিয়ে নায়িকা কোনদিন প্রকাশ্যে কিছু কথা বলেননি। তবে একসঙ্গে পার্টি, জন্মদিন উদ্‌যাপন, ঘুরতে যাওয়া সমস্ত ক্ষেত্রেই দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে বেশ কয়েকবার। সবকিছু বেশ ভালই চলছিল। তাহলে হঠাৎ এমন কী হলো?

শোনা গেছে সেই পরিচালক প্রেমিক নাকি সংসার বাঁধতে চেয়েছিলেন। ঠিক এই জায়গাতেই আপত্তি ছিল নায়িকার। সুর বদলে গেল তাঁর। ছাদনাতলায় এখন যাবেন না তিনি। কারণ ব্যক্তিগতভাবে নায়িকা মনে করেন এখন প্রচুর কাজ করতে হবে তাঁকে।

তবে টলিউডের নায়িকা এবং পরিচালকের প্রেম ভেঙে যাওয়া নতুন গল্প নয়। এর আগেও এক নায়িকা মন দিয়ে বসেছিলেন এক পরিচালককে। সেই পরিচালক বিয়ের প্রস্তাব রাখতেই নাকচ করে দিয়েছিলেন নায়িকা। কারণ তিনি কেরিয়ার গড়ে তুলবেন আগে। আর সেটা নিয়েই ছিল ভয়।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

সেই পরিচালক এখন সুপ্রতিষ্ঠিত এবং সংসার করছেন। আর সেই নায়িকা এখনো একা রয়ে গেলেন। এই নায়িকা খুব সম্ভবত মিমি চক্রবর্তী। আর যে পরিচালকের কথা বলা হচ্ছে তিনি রাজ চক্রবর্তী। এরকমটাই অনুমান করছেন নেটিজেনরা। এদিকে এই নায়িকাও কাজের দোহাই দিয়ে সংসারে মন বসাতে চাইছেন না। মুম্বইয়ের মায়া নগরীতে মন দিয়েছেন তিনি। যোধপুরে অ্যাংরি ইয়ং ম্যানের সঙ্গে শ্যুটিং করছেন এখন। কেরিয়ার তৈরি করতে গিয়ে প্রেমকে বাঁচিয়ে রাখতে পারলেন না। এই নায়িকাকেও কি আফসোস করতে হবে পরে?

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

অনেকেই মনে করছেন ইনি বোধহয় ত্রিধা চৌধুরী। কারণ এখন যোধপুরে তিনি প্রকাশ ঝা’য়ের সঙ্গে শুটিং করছেন। আবার ত্রিধা এখন মুম্বাইতেই থাকেন। অন্যদিকে মাঝে গুঞ্জন উঠেছিল যে রঙ্গোলী সংস্থার বিজ্ঞাপন শ্যুট করতে গিয়ে ত্রিধার সঙ্গে পরিচয় হয়েছে। নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল জৈনের। নিখিল তাকে সম্ভবত বিয়ে করতে চেয়েছিলেন এবং কাজের দোহাই দিয়ে ত্রিধা তাকে ফিরিয়ে দিয়েছেন। আবার অনেকে মনে করছেন অন্য কোন নায়িকা হবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button