Entertainment

EPJNSH: মাথায় ব্যান্ডেজ বেঁধে জীবনের সেরা অভিনয়টা করল অন্বেষা হাজরা!তার কাঁদতে কাঁদতে হাসার অভিনয় দেখে স্তম্ভিত দর্শকরা, ‘মিঠাই এর কাছে ফেল’, দাবি তাদের

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল আমাদের এই পথ যদি না শেষ হয়। এখানে অভিনয় করেন অন্বেষা হাজরা এবং ঋত্বিক মুখার্জী। ঋত্বিক মুখার্জির ছোটপর্দায় এটাই প্রথম কাজ তবে অন্বেষা এর আগে বেশ কয়েকটা জনপ্রিয় সিরিয়াল করেছেন। কিন্তু বর্তমানে উর্মি চরিত্রে তিনি যে জনপ্রিয়তা পেয়েছেন সেটা আগে কখনো পাননি, তার কারণ তিনি বোধহয় জীবনের সেরা অভিনয়টা এই ধারাবাহিকে এসে করছেন।

উর্ম ি গত পরশু যে অভিনয়টা দেখিয়েছে সেটা চিন্তাভাবনার বাইরে। গুন্ডাতের লাঠির আঘাতে আহত উর্ম ি কপালে ব্যান্ডেজ বাঁধা সেই অবস্থায় ডায়লগ বলতে বলতে যেভাবে কাঁদলো, তারপরেই হাসলো পাগলের মত। সেটা দেখে গায়ে কাঁটা দিয়ে উঠেছে দর্শকদের। তারা সকলেই বলছেন এরকম অভিনয় তারা বাংলা ধারাবাহিকে আগে দেখেননি। বর্তমানের কোন ধারাবাহিকের নায়িকাই এই অভিনয় করতে পারবেন না তারা হলফ করে বলছেন।

এই পথ যদি না শেষ হয় এর আগের পরিচালক কৃষ বসু পর্যন্ত অন্বেষাকে মেনশন করে লিখেছেন যে , অসাধারণ কিছু বলার ভাষা নেই। সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভরে যাচ্ছে অন্বেষার। কেউ বিশ্বাসই করতে পারছে না যে একটা বছর 26 এর মেয়ে এতটা পরিণত অভিনয় করতে পারে। যদিও অন্বেষা জানিয়েছে যে সে কাঁদতে কাঁদতে একসময় পাগল হয়ে গেছিল, ভাবছিল আর কত কাঁদবে। এই অভিনয়টা তার কাছে সত্যিই শক্ত ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button