Entertainment

Ananya Biswas: একের পর এক খলনায়িকা চরিত্র করে কাঁপিয়ে দিচ্ছেন অনন্যা বিশ্বাস!এবার সুন্দরী এই অভিনেত্রীর বিকিনি’তে উন্মুক্ত থাই যুগলের ট্যাটু আগুন লাগাল পুরুষ ভক্তদের মনে

তিনি প্রচন্ড সুন্দরী, তাই বাংলা ধারাবাহিকে তিনি মূল চরিত্র কিন্তু পেতেই পারতেন।কোন এক অজানা কারণে কোন লিড চরিত্রে তাকে আমরা দেখতে পাইনি। এদিকে তার অভিনয় নিয়ে কোন কথা আজ পর্যন্ত ওঠেনি। টাপুর টুপুর সিরিয়ালে তিনি লীড চরিত্রে ছিলেন ঠিকই কিন্তু সেখানেও মূল লাইমলাইট নিয়ে বেরিয়ে গেছিলেন সন্দীপ্তা সেন। আসলে এই নায়িকা পজিটিভ চরিত্র একদম করতে পারেন না বা করেন না সেই জন্যই হয়তো তার বিশাল কিছু সুখ্যাতি নেই। কথা হচ্ছে অনন্যা বিশ্বাস কে নিয়ে।

একের পর এক খলনায়িকা চরিত্রে তাকে আমরা দেখেছি। বরণ ধারাবাহিকের সর্নিতা চরিত্র তাকে আলাদা খ্যাতি দিয়েছিল আর এখন নবাব নন্দিনীতে কমলিকার চরিত্রে অভিনয় করে তিনি সাড়া ফেলে দিয়েছেন কিছুদিনের মধ্যেই। তবে বাস্তব জীবনে কিন্তু তার মধ্যে খলনায়িকার রেশমাত্র দেখা যায় না। আর এবার তিনি সোশ্যাল মিডিয়ায় ফেলে দিয়েছেন বড়সড়ো আন্দোলন।


সম্প্রতি বেশ কিছু ছবি আর ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ফটোশুটে তাকে দেখা গেছে বিকিনি পরে। অনেক তারকাই বিকিনি পরে ফটোশুট করে কিন্তু তার ছবি আলাদা করে নজর কেড়েছে কারণ তার বাঁ পায়ের পুরো থাই জুড়ে রয়েছে বিশাল বড় একটা ট্যাটু। এই ট্যাটু তার ফটোশুটের আবেদন এক ধাক্কায় অনেক গুণ বাড়িয়ে দিয়েছে আর সেই জন্যেই তার এই ছবি হু হু করে ভাইরাল হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button