লতা মঙ্গেশকরকে দেবী মানেন তাই তার চিকিৎসায় নিজের সারাজীবনে অর্জিত অর্থ দান করলেন এই অটোচালক!

এক সপ্তাহের বেশি সময় ধরে অসুস্থ হয়ে রয়েছেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। করোনায় আক্রান্ত হয়ে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি তিনি। সঙ্গে আবার ধরা পড়েছে নিউমোনিয়া। ফলে আপাতত আইসিইউ-তে তাঁকে রেখে চলছে চিকিৎসা। তাঁর দ্রুত আরোগ্য কামনায় প্রার্থনা করে চলেছে আপামর দেশবাসী। সবাই নিজের সাধ্য মত প্রার্থনা করছেন। এর মধ্যে নিজের অর্জিত যাবতীয় অর্থ দেবীর চিকিৎসায় দান করে নিদর্শন স্থাপন করলেন এক অটোচালক।

লতার একনিষ্ঠ অনুরাগী সত্যবান লতাকে সাক্ষাৎ সরস্বতীর রূপে দেখেন। সত্যবান তাঁর অটোটি সৌন্দর্যায়িত করেছেন তাঁর সংগ্রহে থাকা লতাজির ছবি দিয়ে। এমনকী তাঁর গাওয়া গানের লাইন নিজের অটোতে লিখে রেখেছেন সত্যবান। কিংবদন্তীর অসুস্থতার খবর শোনার পর থেকেই দিনরাত এক করে লতার আরোগ্য কামনার জন্য করে চলেছেন প্রার্থনা। শুধু তাই নয়, অটোর বাইরে লতার আরোগ্য কামনা করে বার্তা লিখে রেখেছেন সত্যবান। এতদিন অতই চালিয়ে যা উপার্জন করেছেন, সবটাই দিয়েছেন লতার চিকিৎসায়। এই ভক্তের কাছে লতাজি হলেন ‘দেবী সরস্বতীর রুপ’। তাই তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, সেই কামনা করেই সত্যবান এই সিদ্ধান্ত নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by 𝐿𝒶𝓉𝒶 𝑀𝒶𝓃𝑔𝑒𝓈𝒽𝓀𝒶𝓇 (𝐹𝒶𝓃 𝒫𝒶𝑔𝑒) (@the_latamangeshkarfc)

এদিকে শনিবার সকাল থেকে লতাকে নিয়ে গুজব ছড়িয়ে পড়লে লতার জন্য গঠিত বিশেষ মেডিক্যাল বোর্ডের প্রধান চিকিৎসক প্রতীত সমদান জানান, যে গুজব রটানো হয়েছে তা অবিলম্বে থামানো প্রয়োজন। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি টুইট করে লতার পরিবারের তরফে সকলের কাছে অনুরোধ করেছেন যে গুজব কান না দিয়ে সকলের উচিত দ্রুত আরোগ্য কামনা করা। আশা ভোঁসলে জানিয়েছেন যে দিদিকে দেখতে গেলেও করোনা অতিমারীর কারণে তাঁকেও হাসপাতালের কম্পাউন্ডের ভিতর ঢুকতে দেওয়া হয়নি।

Back to top button