Entertainment

ফেল করে যাবে পিহু! আলতা ফড়িংয়ের ফড়িং টিপটিপ বরষা পানি গানে যা নাচল, দেখে হাঁ দর্শকরা

গতমাসে স্টার জলসায় অনুষ্ঠিত হয়েছিল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। সেখানে সকলেই কিন্তু অপেক্ষা করছিলেন একটা বিশেষ পারফরমেন্স দেখার জন্য, সেটা হল ঋষিরাজ এবং পিহুর টিপ টিপ বর্ষা পানি গানে নাচ। আর দর্শক কে ধরে রাখতে একদম সবার শেষে এই ডান্স পারফরম্যান্স দেখিয়ে ছিল স্টার জলসা।

সেই নিয়ে প্রচুর তর্ক-বিতর্ক,পিহুর ড্রেস নিয়ে সমালোচনা, তাদের নাচের ভঙ্গি নিয়ে রসালো আলোচনা সবকিছুই হয়েছে ফেসবুকে। তবুও সকলেই একবাক্যে স্বীকার করেছেন যে নাচটা কিন্তু দুজনেই ভালো করেছেন। কিন্তু আমরা এবার এমন একটি ভিডিও পেলাম যেটা দেখে বলতে বাধ্য হচ্ছি যে পিহুর থেকেও ভালো নেচেছে আরো একজন।সে স্টার জলসারই সদস্য।সবথেকে আশ্চর্য বিষয় হলো তার সিরিয়াল কিন্তু বরাবর প্রথম পাঁচে থেকেছে টিআরপি রেটিং চার্টে কিন্তু কোনো দিনও থাকে বা তার সিরিয়াল নিয়ে কোন আলোচনা সোশ্যাল মিডিয়া হয় না।

সিরিয়ালের নাম আলতা ফড়িং এবং যার কথা বলা হচ্ছে সে হলো ফড়িং। ফড়িং এর ভূমিকায় অভিনয় করছেন খেয়ালী মন্ডল। যিনি বাস্তবেও একজন জিমন্যাস্ট। তার টিপ টিপ বর্ষা পানি নাচের একটি ভিডিও ইউটিউবে প্রচুর ভাইরাল হয়েছে।

পূর্বচড়া গ্রামীণ উৎসবে এই নাচ তাকে আমরা নাচতে দেখছি। তার নাচের দক্ষতা তিনি এই ভিডিওতেই প্রমাণ করেছেন।যেরকম তিনি জিমন্যাস্টিকে ভালো সেই সঙ্গে যেমন দাপিয়ে অভিনয় করছেন তার সঙ্গে তিনি নাচটাও ভাল করেন। সবমিলিয়ে খেয়ালী মন্ডল সর্ব্বগুণসম্পন্না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button