Alta Phoring: ধারাবাহিকের খেয়ালি মন্ডলের জিমনাস্টিক প্রতিভা আমরা সকলেই দেখেছি কিন্তু তিনি বাস্তবেও যে কতটা ভালো জিমন্যাস্টিক করেন তার সাক্ষী রইলাম আমরা! রইল বিশেষ কিছু ছবি আপনাদের জন্য

স্টার জলসায় এই মুহূর্তে একরাশ নতুন ধারাবাহিক এসেছে। আসলে এই মুহূর্তে বাংলা টেলিভিশনে দর্শকদের চাহিদা ধারাবাহিকের প্রতি এতটাই বেড়ে গিয়েছে যে সেই চাহিদা মেটাতে একের পর এক নতুন ধারাবাহিক আনছে চ্যানেল। সম্প্রতি বেশ কিছু ধারাবাহিক এসেছে যার মধ্যে খুব তাড়াতাড়ি জনপ্রিয় হয়ে উঠেছে আলতা ফড়িং।

all Bengal gymnastic competition

একটা অন্য ধরনের গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। ব্যাডমিন্টন, ফুটবল, ক্রিকেটের পর এ বার জিমন্যাস্টিকস স্থান পেল ধারাবাহিকের গল্পে। জিমনাস্টিকস দেখাতে পারে এমন এক গরিব ঘরের মেয়ে ফড়িংকে নিয়ে শুরু হয়েছে গল্প।

all Bengal gymnastic competition

জিমন্যাস্টিকের নানা কেরামতি দেখিয়ে সামান্য দুপয়সা রোজগারের চেষ্টা করে। একটা ঝড়ের কারণে তছনছ হয়ে গেল এক মা ও মেয়ের ঘর। তারপর সম্পূর্ণ এক অচেনা ব্যক্তির হাত ধরে নতুন জীবন শুরু করে ফড়িং।

all Bengal gymnastic competition

বরাবর থেকে এই ধারাবাহিকের টিআরপি ছিল বেশ ভালো জায়গাতেই। তারপর নানা উত্থান পতনের মধ্য দিয়ে এগিয়ে গিয়েছে ধারাবাহিক। তবে এবার এক নতুন উদ্যোগ নেওয়া হল।

 

স্টার জলসা অল বেঙ্গল ইনভিটেশনাল ওমেন আর্টিস্টিক জিমন্যাস্টিক কম্পিটিশন আয়োজন করেছিল। উপস্থিত ছিল আলতা ফড়িং ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী খেয়ালী মণ্ডল যে এই মুহূর্তে ফড়িং চরিত্রে অভিনয় করছে। শনিবার অর্থাৎ ৩০ জুলাই উত্তরপাড়া সারথী ক্লাবে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। বিজয়ীদের সঙ্গে ছবি তুলেছে অভিনেত্রী খেয়ালী মণ্ডল। তার উপস্থিতিতে এই প্রতিযোগিতা এক অন্য মাত্রা পেয়েছিল।

Back to top button