Entertainment

নির্লজ্জতার সীমা অতিক্রম করেছেন এই অভিনেত্রী! ভুল করেও বাচ্চাদের সামনে ক্লিক করবেন না এই ওয়েব সিরিজ

বর্তমান সময়ে বড় স্ক্রিনের পাশাপাশি ডিজিটাল প্ল্যাটফর্ম চলে আসায় কাজের দিশা খুঁজে পেয়েছে বহু তরুণ অভিনেতা-অভিনেত্রীরা। অডিটর প্লাটফর্মে সবথেকে বড় সুবিধা হল যে কোনো নি’ষিদ্ধ বিষয়কে রাখঢাক ছাড়াই উপস্থাপিত করা যায়।

তাই এখন গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন যুক্ত হয়েছে ওয়েব সিরিজ। আর এই ওয়েব সিরিজের দৌলতে এখন মানুষ বেশিরভাগ সময়ই মোবাইলে আটকে থাকে। করোনা পরবর্তী সময় থেকে এই প্রবণতা বেশি বেড়েছে। আর এবার ডিজিটাল দুনিয়াতে প্রবেশ করল এক সাহসী ওয়েব সিরিজ।

এই ওয়েব সিরিজকে অ্যা’ডাল্ট ওয়েব সিরিজ বলাই সঠিক। উল্লু, কোকু, প্রাইম ইত্যাদি বিভিন্ন OTT প্লাটফর্মে হামেশাই বিভিন্ন ধরনের যৌ’নতামূলক বা অন্য ধারার সিরিজ মুক্তি পায়। তবে এতে যৌ’নতাই থাকে সব থেকে বেশি।

লাখো লাখো মানুষ প্রতিটি ওয়েবসিরিজ দেখেন। আর যারা এই ধরনের সিরিজ দেখে তাদের কাছে আলিয়া নাজ একটি জনপ্রিয়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হয়েছে ফেলেছেন এই অভিনেত্রী।

অভিনেত্রী সাম্প্রতিককালে যে লেটেস্ট অ্যা’ডাল্ট সিরিজে কাজ করেছেন তার জন্যই আলোচনায় উঠে এসেছেন। প্রাইম শটস চ্যানেলে এসে গিয়েছে যৌ’নতায় পরিপূর্ণ একটি ওয়েব সিরিজ যার নাম মিস টিচার। ক্লাসের ছাত্রদের সঙ্গে একাধিক যৌ’নতায় পরিপূর্ণ দৃশ্যটা অভিনয় করেছেন এই নায়িকা ওরফে তাদের শিক্ষিকা।

ওয়েব সিরিজটি এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং রয়েছে। আলিয়াকে এই ওয়েব সিরিজে যতটা সুন্দরী এবং লাস্যময়ী লেগেছে বাস্তব জীবনেও তিনি ততটাই সুন্দরী। নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই এর প্রমাণ পাওয়া যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button