Entertainment

আল্লু অর্জুনের থেকে শিক্ষা নিলেন অক্ষয় কুমার! পানমশালার বিজ্ঞাপন করবেন না খিলাড়ি

অভিনেতা-অভিনেত্রীদের জীবনযাপন অনেকাংশে সাধারণ মানুষকে প্রভাবিত করে। তাই পছন্দের তারকারা যা সিদ্ধান্ত নেন ব্যক্তিগত জীবনের জন্য সেটাই অনেকটা অনুসরণ করার চেষ্টা করে অনুরাগীরা। কিন্তু সেটা ঠিক না ভুল সেটা বুঝতে চায় না তারা। বর্তমানে অনেক তারকাদের দেখা যায় বিভিন্ন তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন করতে। তবে অনেকে নিজেদের সিদ্ধান্ত পাল্টাচ্ছেন। তাঁদের মধ্যে অন্যতম হলেন অক্ষয় কুমার।

বিতর্কের পর অবশেষে পানমশলার বিজ্ঞাপন থেকে নিজেকে সরিয়ে নিলেন খিলাড়ি। শাহরুখ-অজয়ের সঙ্গে ‘বিমল এলাইচি’র বিজ্ঞাপনী ক্যাম্পেনের অংশ হন অক্ষয়। যেখানে নায়ক সর্বদা সুস্থ থাকার বার্তা প্রচার করেন সেখানে হঠাৎ করে কেন এমন বিজ্ঞাপনে অংশ নিলেন তা নিয়ে ক্ষুব্ধ হয়ে ওঠে নেটিজেনরা। তাই অনুরাগীদের ভাবনাকে সম্মান ও গুরুত্ব দিয়ে সেই বিজ্ঞাপন থেকে সরে আসার সিদ্ধান্ত নিলেন অক্ষয়। এই সিদ্ধান্তের কথা সোশ্যাল মিডিয়ায় জানালেন তিনি। ক্ষমা চেয়ে নিয়ে লিখেছেন যে গত কিছুদিন ধরে আপনাদের প্রতিক্রিয়া আমাকে প্রভাবিত করেছে। যেহেতু আমি তামাক সেবন সমর্থন করি না তাই বিমল এলাইচির বিজ্ঞাপন সম্পর্কে আপনাদের ভাবনাকে সম্মান করি। আমি পিছিয়ে আসলাম। এই প্রচারের সম্পূর্ণ টাকা একটি ভালো কাজে ব্যয় করা হবে। তবে তিনি এও লিখলেন যে সংস্থা ওই বিজ্ঞাপনের প্রচার চালিয়ে যেতে পারে যতদিন পর্যন্ত তিনি আইনিভাবে এর সঙ্গে যুক্ত থাকবেন। কিন্তু পরবর্তীকালে এই ব্যাপারে সতর্ক থাকবেন তিনি।

এর ঠিক কিছুদিন আগেই জানা গিয়েছিল যে কোটি টাকার পারিশ্রমিকের প্রস্তাব পাওয়ার পরেও তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন না করার সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণের সুপারষ্টার আল্লু অর্জুন। ঠিক তারপরেই আবার বলিউডের অক্ষয় এমন সিদ্ধান্ত নিলেন। সত্যি বিষয়টি শিক্ষণীয় হওয়া উচিত সকল তারকাদের কাছেই, এমনটাই বলছেন নেটিজেনদের একাংশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button