Entertainment

এবার কাজলের থেকে দূরে চলে যাচ্ছেন স্বামী অজয় দেবগণ! ডিভোর্সের জল্পনা হচ্ছে জোরালো, সৌজন্যে কি তৃতীয় ব্যক্তি?

বলিউডে কাজল এবং অজয় দেবগন দুই জনপ্রিয় নাম। দুজন নিজের নিজের ক্ষেত্রে অভিনয়ের দিক দিয়ে যতটা জনপ্রিয় তার থেকেও বেশি জনপ্রিয় দুজনের এই মিষ্টি জুটি। একেবারে লাভ বার্ডস যাকে বলে। কাজল একাধিক সাক্ষাৎকারে একাধিকবার জানিয়েছেন যে দুজন ছিলেন সম্পূর্ন ভিন্ন চরিত্রের এবং ভিন্ন মেরুর মানুষ। তবুও দুজনের মিলন হয়েছে।

কিন্তু এবার এই জুটির অনুরাগীদের জন্য একটি খারাপ খবর এলো। দু’জনে একে অপরের থেকে আলাদা হচ্ছেন। আগামী তিন মাস মুম্বইতে আসবেন না অজয় দেবগন, এমনটাই শোনা গেলো। বাড়িতে একা থাকতে হবে কাজলকে। কিন্তু কেনো?

কিছুদিন আগে সপরিবারে লন্ডন ভ্রমণ করতে গিয়েছিলেন কাজল এবং অজয়। মুম্বইতে ফেরার পর বেশি সময় কাটেনি দুজনে। ফিরে এসেই আবার হায়দ্রাবাদ চলে গিয়েছেন অভিনেতা। এদিকে একা সংসার সামলাচ্ছেন নায়িকা কাজল।

ব্যাপারটা কী? না যেমনটা আপনারা ভাবছেন তেমনটা নয়। বিষয়টা চিন্তার কিছু নয়। পেশাগত কারণে অজয় তিন মাস মুম্বই থেকে দূরে থাকবেন।কারণ হাতে রয়েছে একগুচ্ছ কাজ। বহুপ্রতীক্ষিত “দৃশ্যম ২” সিনেমার শুটিং চলছে।

সেই উদ্দেশ্যে হায়দ্রাবাদে গিয়েছেন অজয় দেবগন। এ মুহূর্তে সেখানে এই সিনেমার শুটিং চলছে। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা দৃশ্যম। বক্স অফিসে ব্যাপক হিট হয়েছিল এই সিনেমাটি। চলতি বছরের নভেম্বর মাসে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে দৃশ্যম ২- এর। এদিকে এই সিনেমার শুটিং শেষ হলে ভোলা সিনেমার শুটিং শুরু করবেন অজয়। সব মিলিয়ে তিন মাস মত সময় লাগবে অভিনেতার।

শোনা গিয়েছে কাজের ফাঁকে এক দুদিনের জন্যে বাড়ি আসতে পারেন অজয়। ততদিন সংসার এবং ছেলে-মেয়ের দেখাশোনা করবেন কাজল নিজে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button