এক চা’দরের তলায় অহনা ও প্রেমিক! ‘মা সোশ্যাল মিডিয়ায় আছে তবু মেয়ে কী করে এমন ছবি দেয়?’ ট্রোলড পর্দার মিশকা

এই মুহূর্তে টেলিপাড়ায় জনপ্রিয় মুখ ‘মিশকা’। ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa) ধারাবাহিকের খলনায়িকা। অভিনয়গুণে দর্শকদের গায়ে জ্বালা ধরাতে সফল। সামাজিক মাধ্যমে চোখ রাখলেই নজরে আসে তাঁকে কীভাবে গালমন্দ করছেন সিরিয়াম প্রেমীদের একাংশ। সম্প্রতি, অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে ঘটে যাওয়া কিছু ঘটনার জন্যেও তাঁকে কটূকথা শুনতে হয়েছে।

বয়স মাত্র ২০। তাঁর আগেই মা-কে ছেড়ে প্রেমিকের সঙ্গে ঘর পেতেছে পর্দার মিশকা ওরফে অভিনেত্রী অহনা দত্ত। সমস্যা বাড়ির অন্দরে। যোগাযোগ রাখেন না বাড়ির কারোর সঙ্গেই। মা-মেয়ের মনোমালিন্যের মূলে অভিনেতা দীপঙ্কর দে সঙ্গে তাঁর প্রেম। অনুরাগের ছোঁয়া’-তে অভিনয় করতে করতেই পরিচয় ও সম্পর্কের শুরু দুজনের।

প্রেমিকের সঙ্গে অহরহ প্রেম মাখা ছবিও শেয়ার করেন অভিনেত্রী। সম্প্রতি, তাঁর ও দীপঙ্করের ছবি দেখে শোরগল পড়েছে ভক্ত মহলে। সাদাকালো মোনোক্রমে সেই ছবিতে দেখা যাচ্ছে বিছানায়ে শোয়া অবস্থাতেই অহনাকে পায়ের উপর দীপঙ্কর তুলেছেন দীপঙ্কর। একে অপরের দিকে তাকিয়ে হাসছেন প্রাণ খুলে। পোজ দেখে তো মাথায় হাত। নেটিজেনদের কটাক্ষ, ‘মা সোশ্যাল মিডিয়ায় আছে। তারপরও কি করে এমন ছবি দেয় যে জানে।’

অহনার আগে, অভিনেত্রী পারমিতার সঙ্গে গাটঁছড়া বেঁধেছিলেন তিনি। সেই বিয়ে টেকেনি। তারপর দীপঙ্কর সংসার বেঁধেছিলেন অন্য এক টেলি অভিনেত্রীর সঙ্গে। তার সঙ্গেও চুকেছে দাম্পত্য। এহেন দীপঙ্করের সঙ্গে মেয়ের প্রেম হোক, চান না অহনার মা। তাই মেয়ের সঙ্গে সম্পর্কও তলানিতে এসে ঠেকেছে মায়ের। যদিও এ প্রসঙ্গে অহনা জানান, মা-মেয়ের মধ্যে মনোমালিন্য হতেই পারে। আবার ঠিক হয়ে যাবে।

কিন্তু অহনার মা একবার সামাজিক মাধ্যমে প্রকাশ্যেই লেখেন, ‘এ কেমন প্রেম? যে নিজের মা-এর ভালোবাসা ভুলিয়ে দেয়, স্নেহ-মায়া-মমতা সবকিছু তুচ্ছ করে দেয়। ৭৪ বছরের বৃদ্ধ দাদু-দিদাকে মিথ্য়ুক বানায়, সবাই ভুল কী করে হতে পারে?….. আমি কোনওদিন ওর অমতে জীবন কাটিয়েছি? কিন্তু আজ বিরোধিতা না করলে আমার মেয়ে শেষ হয়ে যাবে। এটা কোনও ঝগড়া নয়… এই প্রতিবাদ হল একজন মায়ের তার মেয়েকে বাঁচিয়ে ঘরে ফেরানোর অনুরোধ’। সংবাদ মাধ্যমে যাই বলুন না কেন? তাঁদের পারিবারিক কোন্দল যে মা-মেয়ের সম্পর্ক তলানিতে নামিয়েছে তা বলার অপেক্ষা রাখে না

Back to top button