Entertainment

কেকের মৃত্যুর পর আজ আবার নজরুল মঞ্চে অনুষ্ঠান করতে গেলেন অনুপম রায়! নিরাপত্তায় মোড়া নজরুল মঞ্চ, টানা হল রাশ

নজরুল মঞ্চে ফের জলসা। শুক্রবার সন্ধ্যায় ফের অনুষ্ঠান রয়েছে কলেজের। সেই জলসায় সংগীত পরিবেশন করতে চলেছেন বিখ্যাত গায়ক অনুপম রায়।

এখনও কেকের মৃত্যুর ঘোর কাটেনি। এই সেই অভিশপ্ত মঞ্চ যা কেড়ে নিয়েছে গায়কের প্রাণ। তারপর আবার সাহসী পদক্ষেপ। দর্শকরা তটস্থ, নিরাপত্তা রয়েছে আঁটোসাঁটো। সকাল থেকে সেখানে নিরাপত্তার প্রস্তুতি চলছে। বেশ কয়েকটি স্তরে রয়েছে নিরাপত্তা।

ইভেন্ট ম্যানেজমেন্ট রয়েছে সেখানে। পাশাপাশি পুলিশি নিরাপত্তা রয়েছে কঠোরভাবে। অন্যদিকে কেকের অনুষ্ঠানে যে অভিযোগ উঠেছিল পাস ছাড়া ওদিক সংখ্যক দর্শকদের প্রবেশের, এবার সেক্ষেত্রে রাশ টেনেছে কর্তৃপক্ষ। পাস ছাড়া এখানে কেউ কোনভাবে ঢুকতে পারছে না, সেই নির্দেশ দিয়ে রাখা হয়েছে।

এর পাশাপাশি যারা ব্যাগ দিয়ে দিচ্ছে তাদের ব্যাগ তল্লাশি করা হচ্ছে কোনও মাদক জাতীয় দ্রব্য যাতে না থাকে সেই উদ্দেশ্যে। রয়েছে অ্যাম্বুলেন্সের ব্যবস্থা। ডাক্তার রাখা হয়েছে জরুরিকালীন পরিষেবার জন্য। এছাড়া স্থানীয় হাসপাতালে ব্যবস্থা করে রাখা হয়েছে জরুরিকালীন পরিস্থিতির ক্ষেত্রে।

১২০০ পাস দেওয়া হয়েছে। সিট রয়েছে ২৪৮০।অর্থাৎ একেবারে অর্ধেক সংখ্যক দর্শক নিয়ে অনুষ্ঠান করা হবে। ৮০ জন পড়ুয়া স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছে সেখানে। এছাড়াও বাউন্সার রয়েছে ১৫ জন। ফ্যাকাল্টি রয়েছে ২৫ জন আর অন্যান্য নিরাপত্তা রয়েছে সেখানে ১২ জন মতো।

জানা গেছে একটি একটি ইঞ্জিনিয়ারিং কলেজের অনুষ্ঠান। তাই ভারপ্রাপ্তের দাবি কঠোর অনুশাসন রয়েছে সেখানে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button