Bengali Actress in Hindi: শ্বেতা, মিশমির পর হিন্দি টেলিভিশনে অদ্রিজা! হিন্দি ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনয় করতে দেখে বেজায় খুশি অভিনেত্রীর ভক্তরা

বাংলা টেলিভিশনের একজন অতি জনপ্রিয় অভিনেত্রী হলেন অদ্রিজা রায়। যাকে বহু বাংলা ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখতে পাওয়া গেছে। তবে এবার নাকি তিনি বলিউডে পা দিয়েছেন। কতটা সত্যি সে কথা? আসলে সত্যিই হিন্দির একটি জনপ্রিয় চ্যানেলে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বাংলা টেলিভিশনের অদ্রিজাকে।

Adrija Addy Roy to make her debut in Hindi Serial

প্রসঙ্গত কিছুদিন আগেই কালার্স বাংলার ‘মৌয়ের বাড়ি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যেত অভিনেত্রীকে। সে ধারাবাহিক কয়েকদিন আগেই শেষ হয়েছে এবং তারপর থেকে আর তাকে সেভাবে কোন ধারাবাহিকের অভিনয় করতে দেখা যায়নি। এবার খবর আসছে মুম্বাই পাড়ি দিয়েছেন অভিনেত্রী। সেখানেই ছোট পর্দায় অভিনয় করবেন তিনি।

colorq

কালার্স টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘দুর্গা অউর চারু’তে তাকে মুখ্য একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যতদূর জানা গেছে উকিল চারুর ভূমিকায় অভিনয় করবেন অদ্রিজা। এখনো পর্যন্ত প্রোমো শুট হয়ে গেছে সেই ধারাবাহিকের। মুম্বাই যাওয়ার পরে অদ্রিজা এক সাক্ষাৎকারে বলেছেন এই ধারাবাহিকের প্রযোজনা সংস্থার সাথে একটি বাংলা ধারাবাহিকে কাজ করার কথা ছিল কিন্তু সেখান থেকে হিন্দি ধারাবাহিকে কাজ করার সুযোগ আসে তার কাছে।

durga aur charu 16x9 1670301508395

সোশ্যাল মিডিয়াতে এই খবর প্রকাশ পাওয়ার পরেই অদ্রিজার ভক্তরা বেজায় খুশি। সেই সঙ্গে বাংলা টেলিভিশনের আরো এক অভিনেত্রী যে বলিউড ছুতে পারছে এই শুনেও টেলিভিশনপ্রেমী দর্শকরা অদ্রিজার প্রশংসা করেছে। প্রসঙ্গত অদ্রিজাকে বাংলা টেলিভিশনে বেশ কয়েকটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এছাড়া বড় পর্দাতেও তিনি অভিনয় করেছেন। এবার দেখার পালা মুম্বাইতে গিয়ে কেমন ছাপ ফেলতে পারে তিনি!

Back to top button