Swastika Ghosh: দিব্যজ্যোতির সঙ্গে সম্পর্ক হচ্ছে ক্রমাগত খারাপ, কোনওদিন বিয়ে করবে না ‘দীপা’ স্বস্তিকা! ফাঁস করল সম্পর্কের সিক্রেট

স্টার জলসায় চলছে ‘অনুরাগের ছোঁয়া’। অবশেষে দর্শকদের স্বপ্ন পূরণ হল। এক হতে চলেছে সূর্য-দীপা। আর তা সম্ভব হচ্ছে শুধুমাত্র তাদের সন্তান সোনা-রূপার দরুণ। আসতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’র মহাপর্ব। ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছে সূর্য-দীপা। নতুন করে সংসার শুরু হতে চলে চলেছে সূর্য-দীপা-সোনা-রূপার।

সম্প্রতি কিছু পর্বেই এটা বোঝা যায়, ধীরে ধীরে সূর্য-দীপার মধ্যে দূরত্ব কমতে চলছে। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে চলছে। ধারাবাহিকের প্রথম থেকেই সূর্য-দীপার জুটি খুব প্রিয় ছিল দর্শকদের। উক্ত ধারাবাহিকে দীপার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ ও সূর্যের চরিত্রে অভিনয় করছেন দিবজ্যোতি দত্ত।

অনস্ক্রিনে যেমন তাদের জুটি দর্শকদের খুব প্রিয় ঠিক সেরম অফস্ক্রিনেও। তাদের জুটিকে যেখানেই দর্শক দেখেন, সেখানেই তাঁদের প্রশংসা করেন সকলে। যদিও স্বস্তিকা জানান, তাঁর সঙ্গে দিবজ্যোতির কোনও সম্পর্ক নেই, শুধুই ভালো বন্ধু তাঁরা। দক্ষিণ চব্বিশ পরগনার রায়দিঘির মেয়ে স্বস্তিকা ঘোষ।

সদ্য উচ্চমাধ্যমিক পাশ করে তিনি ‘সরস্বতীর প্রেম’ সিরিয়ালের মধ্যে দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেন। আর সেখান থেকেই স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের নধ্যে দিয়ে পরিচিতি লাভ করেন। তাঁর কাছে দীপান্বিতা (দীপা) চরিত্রের সুযোগ পাওয়াটা কম বড় চ্যালেঞ্জ ছিল না তাঁর কাছে।

তিনি জানান, একটা সময় রাঘদীঘি থেকে নিয়মিত যাতায়াত করে অডিশন দিতেন তিনি। এমনকি স্টেশনেও অনেক রাত কেটেছে তাঁর। কিন্তু টিকে থাকবার জেদ আজ স্বস্তিকাকে এখানে নিয়ে এসেছে। বর্তমানে টলিগঞ্জে বাড়ি ভাড়া নিয়ে থাকেন পর্দার দীপা। এবার নিজের জন্য গাড়িও কিনেছেন অভিনেত্রী।

Back to top button