Entertainment

Bogola Kaki: মাথায় বড় খোঁপা, হাতে শাঁখা পলা,পরনে সুতির ছাপা শাড়ি ছেড়ে বগলা কাকিমার আসল রূপ দেখে জ্ঞান হারিয়ে পড়ে গেল নেটিজেনরা! পুজোয় এরকম হেয়ারকাট করবেন নাকি?

বাংলা টেলিভিশন জগতে সুচন্দ্রা ব্যানার্জির নামটা লোকে না বুঝতে পারলেও ‘এই পথ যদি না শেষ হয়’ এর বগলা কাকি বললেই বুঝতে পারবে দর্শক। প্রসঙ্গত এই অভিনেত্রী বাংলা টেলিভিশনে বেশ কয়েক বছর ধরে কাজ করছেন। অনেক গুলি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন সুচন্দ্রা। তার মধ্যে উল্লেখযোগ্য হলো,দ্বিরাগমন’, ‘করুণাময়ী রাণীরাসমণি’,’মিঠাই’ প্রভৃতি। সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে ‘এই পথ যদি না শেষ হয়’ এর নায়কের কাকিমার ভূমিকায়।

প্রসঙ্গত জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘এই পথ যদি না শেষ হয়’। তাতেই মুখ্য ভূমিকা অর্থাৎ উর্মির ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা এবং সাত্যকির ভূমিকায় অভিনয় করছে অভিনেতা ঋত্বিক মুখার্জি। আর অভিনেত্রী সুচন্দ্রা ব্যানার্জি এই ধারাবাহিকে সাত্যকির কাকিমার ভূমিকায় অভিনয় করছেন। ধারাবাহিকে তাকে দেখতে পাওয়া যায় একজন ঘরোয়া স্ত্রীর ভূমিকায়। এবং ধারাবাহিকে তিনি পড়েন শাড়ি, কপালে লাল টিপ, সঙ্গে পিছনে খোপা করা চুল।

কিন্তু বাস্তবে এই অভিনেত্রী একেবারেই উল্টো। প্রসঙ্গত আজকালকার অভিনেত্রীদের মতো তিনিও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। দৈনন্দিন জীবনের একাধিক ফটো, ভিডিও সেখানে পোস্ট করেন। এছাড়া শুটিং ফ্লোরে অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের সাথে রিলিজ করে তাও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এমনই বেশ কিছু মজার রিলস্ তিনি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে।

সম্প্রতি তিনি একটি রিলস্ শেয়ার করেছেন যেখানে তার পূজোর নতুন হেয়ার স্টাইল দেখা যাচ্ছে। যা দেখে দর্শক তো পুরো হাঁ। ভিডিওতে দেখা যাচ্ছে তিনি একটি হিন্দি সংলাপে লিপ মেলাচ্ছেন। আর তাতেই দেখা যাচ্ছে তার এক সাইডে চুল ছোট এবং অন্য দিকের চুল বড়। মর্ডান পিক্সি হেয়ারকাট কেটেছেন তিনি। আর তাই দেখেই দর্শকরা বলছে যাকে ধারাবাহিকে দেখতে পাওয়া যায় একদম অন্যরূপে তিনি বাস্তবে খুবই মর্ডান।তিনি একা একা ঘুরতে বেরিয়ে পড়েন এবং হাব-ভাব পুরো ছেলেদের মতন, পোশাকও তাই পরেন। তাকে সেটে সবাই ভাই বলেই ডাকে। যারা ওনার সোশ্যাল মিডিয়া প্রোফাইলের নিয়মিত ফলোয়ার তারা জানেন যে সুচন্দ্রা ব্যানার্জি বাস্তবে কতটা মজার মানুষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button