মেয়ে চেয়েছিলেন রাজ-শুভশ্রী, এবার পূরণ মনের আশা! কোলে কন্যা সন্তান! ছবি ভাইরাল

একটা সময় পর্যন্ত তিনি ছিলেন বাংলা সিনে দুনিয়ায় বাণিজ্যিক ছবির সেরা অভিনেত্রী। এরপর অবশ্য তিনি নিজেকে নিয়ে ভাঙাগড়া করেছেন। ভিন্ন ভিন্ন সব চ্যালেঞ্জিং চরিত্রে তিনি নিজেকে মেলে ধরেছেন। বুঝতেই পারছেন কার কথা বলছি তিনি টলিউডের এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) ।‌‌

সিনেমার পাশাপাশি টেলিভিশন, ওয়েব সিরিজ সর্বত্রই অবাধ দাপট দেখাচ্ছেন তিনি। এই বছর দেবালয় ভট্টাচার্যের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ দ্বৈত চরিত্রে অভিনেত্রীর অসামান্য অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শকরা। শুভশ্রী গাঙ্গুলী আবার বাংলার অন্যতম জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী।

এক সন্তানের মা। আজ থেকে তিন বছর আগে করোনার তীব্র প্রকোপের সময় অভিনেত্রী মাতৃত্বের আস্বাদ পান এই অভিনেত্রী।রাজ-শুভশ্রীর সংসার আলো করে এসেছিল তাদের ছেলে ইউভান।‌ আর এবার তাদের জীবনে এসেছে চলেছে আরও একটি সুখবর। চক্রবর্তী পরিবারে আসছে আরও এক খুদে সদস্য। শুভশ্রী চান এবার যেন তার কোল আলো করে একটি কন্যা সন্তানের জন্ম হয়।

ইউভানের জন্মের তিনবছর পর দ্বিতীয়বারের মতো সন্তান সুখ পেতে চলেছেন শুভশ্রী-রাজ।সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি শিশুর ছবি শেয়ার করেন অভিনেত্রী ৷ যেখানে দেখা যাচ্ছে, শুভশ্রীর কোলে তোয়ালে মোড়া একরত্তি৷ পাশে দাঁড়িয়ে রাজ৷ আর সেই ছবি প্রকাশ্যে আসতেই হইচই। তাহলে কি সন্তানের জন্ম দিয়ে দিলেন শুভশ্রী?

ইনস্টাগ্রামে ওই শিশুকন্যার সঙ্গে ছবিগুলি পোস্ট করে অভিনত্রী লেখেন- ‘শুভ জন্মদিন আমাদের ছোট্ট প্রিন্সেস৷’ সন্তান কোলে অভিনেত্রীর এই সমস্ত ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে৷ তবে ওই শিশু কন্যা কে? তা জানার জন্য মুখিয়ে রয়েছেন তার ভক্ত অনুগামীরা।

Back to top button