Solanki Roy: অন্যদেরকে না দেখিয়ে নিজের বরকে শ’রী’র দেখাও! পিঠ খু’লে ফটোশুট! হাঁ হয়ে গেলো নেট দুনিয়া

বাংলা ধারাবাহিক, ওয়েব সিরিজ এবং সিনেমা জগতের অন্যতম পরিচিত মুখ অভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy)। ধারাবাহিক দিয়ে পথচলা শুরু হলেও বর্তমানে অন্যতম টলিউডের অন্যতম অপরিহার্য অভিনেত্রী হয়ে উঠেছেন তিনি।

খড়ি সিংহ রায় রূপে গাঁটছড়া ধারাবাহিকে তাঁর অভিনয় নজরকাড়া। গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর জুটি দারুণ সফল হয়েছিল। বলা বাহুল্য দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরে খড়ি চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। শান্তশিষ্ট, ঘরোয়া, একই সঙ্গে প্রতিবাদী খড়িকে দারুন পছন্দ হয়েছিল দর্শকদের।

 গৌরব ও সোলাঙ্কির রসায়নই ছিল গাঁটছড়া ধারাবাহিকের মূল উপজীব্য। প্রসঙ্গত, উল্লেখ্য, কিছুদিন আগেই এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যান খড়ি অর্থাৎ অভিনেত্রী সোলাঙ্কি রায়। জানা গিয়েছিল অভিনেত্রীর সঙ্গে চ্যানেলের চুক্তি ছিল চলতি বছরের মে মাস পর্যন্ত। আর এই চুক্তিকে আর নবীকরণ করতে চাননি অভিনেত্রী। কারণ হিসেবে অভিনেত্রী জানিয়ে ছিলেন টানা ধারাবাহিক করার ধকল নিতে পারছিল না তাঁর শরীর। আর সেই কারণেই ধারাবাহিক ছেড়ে দিয়ে অন্য কাজে আরও বেশি করে মন দিতে চান তিনি।

যদিও ধারাবাহিক বন্ধ হয়নি। দ্বিতীয় প্রজন্মকে নিয়ে এগিয়ে চলেছে গল্প। তবু খড়িকে না দেখতে পেয়ে বেশ মনমরা তাঁর ভক্তরা। তবে এরই মধ্যে ভাইরাল ফটোশুটে রীতিমতো সোশ্যাল মাধ্যম কাঁপাচ্ছেন এই অভিনেত্রী। সম্প্রতি খো’লা পিঠে লাল পাড় সাদা শাড়ি পরা সোলাঙ্কিকে দেখে চমকে উঠেছে তাঁর ভক্তকুল। খো’লা পিঠ ছুঁয়েছে ভিজে চুল। তীব্র যৌ’ন আবেদনময়ী লাগছে অভিনেত্রীকে। একেবারে বো’ল্ড লুকে ধরা দিয়েছেন সবার প্রিয় খড়ি। আর যা দেখে চমক গেছে নেটপাড়া।

কেউ কেউ ভূয়সী প্রশংসায় ভরিয়েছেন অভিনেত্রীকে। অনেকেই আবার করেছেন কটাক্ষ। আসলে নোং’রা মনের মানুষের যে অভাব নেই। সোশ্যাল মিডিয়ায় একজন অভিনেত্রীকে কটাক্ষ করে লিখেছেন, ‘অন্যদেরকে না দেখিয়ে নিজের বরকে শ’রী’র দেখাও!’ যদিও এই ধরনের নোংরা মন্তব্য দেখতে এবং শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছেন এখনকার দিনের অভিনেত্রীরা। আর তাই এই রকম মন্তব্য তাঁদের খুব একটা বিচলিত করে না। উল্লেখ্য, জনপ্রিয় টলিউড ফটোগ্রাফার দেবর্ষি সরকারের করা ফটোশুটের একটি ছবিই শেয়ার করেছিলেন অভিনেত্রী।

Back to top button