Actress in Bi’kini: ন্যু’ড লুক সঙ্গে কালো বি’কিনি! স্ত’ন, পেট সব দেখিয়ে লজ্জার চরম সীমা অতিক্রম করলেন Bigg Boss প্রতিযোগী! বাচ্চাদের দেখাবেন না এই ছবি…

বিগবস কী আর এমনি এমনি ভারতে এতটা ক্রেজ তৈরি করতে পারে প্রত্যেকবার। বিগবস চলাকালীন তো বটেই, বন্ধ হয়ে যাওয়ার পরও বেশ ভালোই ক্রেজ তৈরি করতে পারে এই বিগবসের এক একজন প্রতিযোগী। শুধু তো ক্রেজ নয়, বরং বেশ ভালোই বিনোদনের জোগান দিতে পারেন। ভীষণ শীতের রাতেও খুব গরমের ছোঁয়া দিতে পারে এক একজন।

তাই, ফুল ফুটুক না ফুটুক। এখনতো বসন্ত। আর আজকে এরকমই একজন বিগবস প্রতিযোগীর উ’ষ্ণতার ছোঁয়া পেয়ে বসন্ত এমনিই হবে। তবে এনার আরও একটা পরিচয় হল, ইনি শুধু বিগবসের প্রতিযোগী নন বরং একজন বলিউড অভিনেত্রীও।

এই অভিনেত্রী তাঁর চল’ন, কথন, ঠাঁ’টেই বুঝিয়ে দেন নিজের জায়গা। আর এই জায়গা বোঝাতেই ওস্তাদ। তবে অভিনেত্রী নিজের বিষয়ে যে বেশ খেয়াল রাখেন সেটা বোঝাই যায়। কিন্তু একা নিজের নয়, নিজের ফ্যানদেরও যথেষ্ট খেয়াল রাখেন তিনি। আর সেই জন্যই তাঁর ফ্যানরা ভিড় জমান তাঁর সোশ্যাল মিডিয়ার একাউন্টে। আর সেখানেই নিজের নানারকম ছবি ও ভিডিও শেয়ার করেন।

তিনি হলেন অভিনেত্রী রুবিনা দিলাইক। বিগবস ১৪ সিজনে বিজয়ী হয়েছিলেন তিনি। এছাড়াও তাঁকে ছোট পর্দায় মানে টেলিভিশনে কিন্তু দেখা গিয়েছে বেশ কয়েকবার। আসলে তাঁর প্রথম পরিচয় টেলিভিশনের হাত ধরেই। জি টিভির “ছোটি বাহু” ও কালার্স টিভির “সাক্ষী- অস্তিত্ব কে অ্যাহেসাস কি” তে মুখ্য ভূমিকায় অভিনয় করেন। আর তখনই সবার মন জিতে নেন।

এসবের মধ্যেও তিনি ব্যস্ত থাকেন নানারকম বো’ল্ড ফটোশ্যুটে। আর ব্যস, তাতেই তিনি আগুন জ্বালিয়ে দেন। বি’কিনি থেকে ব্রা’লেট, মিনি স্কা’র্ট, ওদিকে আবার সিজলিং শাড়ি লুক সবেতেই কাঁপিয়ে দিতে পারেন তিনি। সম্প্রতি ধরা দিলেন একদম নো মেকাপ লুকে কালো বি’কিনিতে। আর সেই জাদুতেই তো কাবু তাঁর অনুরাগীরা।

Back to top button