Entertainment

ডিভোর্সের এতদিন পর অভিনেত্রী মধুমিতা সরকার সামনে নিয়ে এলেন নিজের একমাত্র মেয়েকে! সামনে এলো ছবি, দেখুন এখনই

বাংলা সিনেমা, ছোট পর্দা এবং ডিজিটাল পর্দায় সমানভাবে জনপ্রিয় হয়ে উঠেছেন বাঙালি অভিনেত্রী মধুমিতা সরকার। ছোট পর্দা দিয়ে অভিনয়ের হাতেখড়ি হলেও আস্তে আস্তে নিজেকে মেলে ধরেছেন তিনি। তারপর আর ফিরে তাকাতে হয়নি পেছন দিকে।

এই মুহূর্তে নায়িকার হাতে রয়েছে একটি কাজ। শুটিংয়ের কাজে এখন তিনি রয়েছেন দক্ষিণ ভারতে। সেখান থেকেই নায়িকা সোশ্যাল মিডিয়ায় এমন একটি পোস্ট করলেন যার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গেল এবং বহু মানুষের নজর কেড়ে নিল। এর কারণ সেই ছবিতে আরো একজনের উপস্থিতি। কে সে?

নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের মেয়ের সঙ্গে প্রথমবার অনুরাগীদের পরিচয় করিয়ে দিলেন মধুমিতা। ভাবছেন মধুমিতার মেয়ে হল অথচ ঘুণাক্ষরেও টের পেল না কেউ? এটা আদৌ বিশ্বাসযোগ্য? তাহলে কি দত্তক নিলেন মেয়েকে?

না, এমন কিছুই না। আসলে ডোনাল্ড ডাকের মতো একটা খেলনার সঙ্গে পরিচয় করিয়ে দিলেন মধুমিতা। এটাই এখন নায়িকার কাছে হয়ে উঠেছে তাঁর মেয়ে। সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

এমনকি মেয়ের নাম রেখেছেন খুশি। সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করে ক্যাপশনে মধুমিতা লিখেছেন “আমার মেয়ে খুশি”। তারপরেই অনুরাগীদের এবং সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের শুভেচ্ছা বার্তা আসতে শুরু করে। আরেক অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী একে বললেন কিউট। আবার কেউ লিখেছে মায়ের মত মেয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

নায়িকাদের শেষ দেখা গিয়েছে উত্তরণ ওয়েব সিরিজ। এছাড়াও তাঁর হাতে রয়েছে কুলের আচার। এই ছবিতে দাপুটে শাশুড়ির চরিত্রে অভিনয় করবেন ইন্দ্রানী হালদার। শুটিং শুরু হয়েছে ফেব্রুয়ারি মাসেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button