Entertainment

Raja Madhubani: ‘কাজ না করলে পেটের ভাত জুটবে না এমনটি নয়, আমার কাছে কেশব আগে’, সাফ জানালেন সকলের সবচেয়ে প্রিয় ইস্মার্ট জোড়ির মধুবনী গোস্বামী!

আপাতত ছেলেকে নিয়েই কাটছে ব্যস্ত জীবন। এক বছর তিন মাসের কেশবই এখন এই বাঙালি অভিনেত্রীর গোটা পৃথিবী হয়ে উঠেছে। তিনি হলেন মধুবনী ঘোষ যিনি এখন বিয়ের পর গোস্বামী হয়ে উঠেছেন। ‘ভালবাসা ডট কম’ ধারাবাহিকের হাত ধরেই ছোটপর্দায় আমরা দেখেছিলাম ওম-তোড়াকে। বিপুল প্রশংসিত ছিল ওই জুটি এবং ব্যাপক জনপ্রিয় হয়েছিল সেই ধারাবাহিক।

Raja Madhubani - YouTube
ওম, তোড়া অর্থাৎ রাজা, মধুবনি জুটি পর্দার সামনে এবং পিছনে,দু’জায়গায়ই দর্শকদের খুব পছন্দের জুটি ছিল। তাঁদের অনস্ক্রিন এবং অফস্ক্রিন প্রেম ব্যাপক হিট এটা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু বিয়ের পর থেকেই কাছ থেকে বেশ কিছুটা দূরে সরে গিয়েছেন মধুবনী। সেভাবে আর পর্দায় দেখা যায়নি এই অভিনেত্রীকে। আর এখন তো সন্তান জন্মানোর পর সম্পূর্ণ সন্তানের দিকেই মনোযোগ দিয়েছেন তিনি।

Raja Goswami (Bengali Actor) Height, Weight, Age, Girlfriend, Wife,  Biography & More » StarsUnfolded
এখনকার প্রজন্ম যেখানে কেরিয়ার সর্বস্ব ভাবনায় বিশ্বাসী সেখানে অভিনেত্রী মধুবনী গোস্বামী সম্পূর্ণ সংসারী। হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী?

Mom-to-be Madhubani Goswami shares glimpses from her baby shower ceremony;  see pics of the lavish spread - Times of India
এই প্রশ্ন নিয়ে এক সংবাদমাধ্যম যোগাযোগ করেছিল অভিনেত্রী মধুবনী গোস্বামীর সঙ্গে। নায়িকা উত্তর দিয়েছেন তিনি যেমন আছেন এখন খুব ভালো আছেন। মধুবনী কোনদিন উচ্চাকাঙ্খী ছিলেন না। আর একমাত্র সন্তানের বেড়ে ওঠার কোন মুহূর্ত মিস করতে চান না তিনি। স্বামী রাজা এখন অভিনয়ে ব্যস্ত আর স্ত্রী সম্পূর্ণ সংসার সামলাচ্ছেন। কিন্তু এতে বিন্দুমাত্র অবসাদবোধ কাজ করে না অভিনেত্রী মধুবনীর মধ্যে।

Raja-Madhubani-Srivalli | Bengali television actor raja goswami groves into  the steps of srivalli with son keshab CB News | crazy Bollywood News Updates
বিয়ে, সন্তান, সম্পর্ক এই সবকিছুকে পাশ কাটিয়ে এগিয়ে চলার একটা প্রবণতা রয়েছে বর্তমান প্রজন্মের মধ্যে। কিন্তু ব্যতিক্রম রাজা এবং মধুবনী দুজনেই। শ্যুটিং আর কেশবকে নিয়ে দুজনের একক এবং মিলিত সংসার জীবন যাপন। কিন্তু আর্থিক সচ্ছলতা নিয়ে একটা বড় মন্তব্য করেছেন অভিনেত্রী।

Tv Actress Madhubani Goswami & Actor Raja Goswami expecting their first  child | মা হচ্ছেন টেলি অভিনেত্রী মধুবনী! ইনস্টাগ্রাম পোস্টে মিলল এমনই ইঙ্গিত
নায়িকা বলেছেন আমরা তখনই বাইরে কাজ করতে যাই তখন আমরা অর্থনৈতিক দিকটার কথা ভাবি। কিন্তু অভিনেত্রীকে এই মুহূর্তে টাকা পয়সা নিয়ে বেশি চিন্তা করতে হচ্ছে না। এমনটা নয় যে তিনি কাজ না করলে হাঁড়ি চড়বে না। তাই আপাতত রাজা এবং কেশবকে নিয়ে চুটিয়ে সংসার করতে ব্যস্ত অভিনেত্রী।

Raja-Madhubani: Keshab's first birthday, Raja-Madhubani did not leave any  gap in the celebration. Raja goswami and madhubani goswami celebrate first  birthday of their son News JANI | News Jani

তবে নায়িকার একটি নিজস্ব বিউটি পার্লার রয়েছে। সেখানে কিছুটা সময় ভাগ করে নেন তিনি। এছাড়াও সম্প্রতি রাজা এবং মধুবনিকে দেখা গিয়েছিল বিখ্যাত রিয়ালিটি শো ইস্মার্ট জোড়িতে। শ্যুটিংয়েও কেশবকে নিয়ে যেতেন তাঁরা। বিজয়ী না হলেও দুজন বেশ মন কেড়েছিলেন দর্শকদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button