Konineeca Banerjee: হঠাৎ কেন আয় তবে সহচরী ছেড়ে দিচ্ছেন কনীনিকা ব্যানার্জি? ছেড়ে দিলেন কলকাতাও! মতবিরোধ নাকি রয়েছে অন্য বড় কারণ? 

স্টার জলসায় এই মুহূর্তে সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে স্থান করে নিয়েছে আয় তবে সহচরী। খুব বেশিদিন হয়নি ধারাবাহিক শুরু হয়েছে তবে খুব তাড়াতাড়ি দর্শকদের কাছে আকর্ষণীয়ভাবে নিজেদের তুলে ধরতে পেরেছে এই ধারাবাহিকটি। পাশাপাশি ধারাবাহিকের অন্যতম ইউএসপি হলেন অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি।

দীর্ঘ সময় পর ছোট পর্দায় ফিরে এসেছেন বড় পর্দার এই নামকরা অভিনেত্রী। এর আগেও একটা সময় ছোট পর্দায় কাজ করে উঠে এসেছিলেন কনীনিকা।

তবে তারপর বড় পর্দাতেই একের পর এক সিনেমায় দেখা যাচ্ছিল এই নায়িকার মুখ। এরপর হঠাৎ করেই ছোটপর্দায় স্টার জলসার হাত ধরে ফিরে আসায় দর্শকরা একেবারে অন্যভাবে দেখতে পেল কনীনিকা ব্যানার্জিকে।

শুরুর দিকে ধারাবাহিক টিআরপির ঠিক থেকেও ভালো ফলাফল করছিল। কিন্তু মাঝখানে হঠাৎ করেই এর সম্প্রচার করার সময় বদলে দেওয়া হয়। ধারাবাহিক একটু রাতের দিকে সম্প্রচারিত হওয়া শুরু হতেই এর টিআরপি হু হু করে নামতে থাকে নিচে। কিন্তু বর্তমানে বরফি আর টিপুর বিয়ে নিয়ে আবার জমজমাট হয়ে উঠেছে গল্প।

কিন্তু হঠাৎ করেই একটা খারাপ খবর এলো। ধারাবাহিকের মূল আকর্ষণ সহচরী অর্থাৎ টলিউড অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি নাকি আর কাজ করবেন না এই ধারাবাহিকে, এমনটাই শোনা গেল। সই মা হঠাৎ কেন টাটা বাই বাই বললেন ধারাবাহিককে?

আয় তবে সহচরী টিমকে কী বার্তা দিতে চাইলেন অভিনেত্রী এর মাধ্যমে? সম্প্রতি অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি আয় তবে সহচরী ধারাবাহিকের শুটিং সেট থেকে অনেকগুলি ছবি শেয়ার করেছেন। ছবিগুলো শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “সবাইকে খুব মিস করব। এইমাত্র চেন্নাইতে পৌঁছালাম। আশা করি সব ঠিকঠাক হবে। আবার ফিরবো তোদের মাঝে”।

এই বিশেষ বার তার মাধ্যমে অভিনেত্রী বুঝিয়ে দিলেন যে তিনি বরাবরের জন্য ব্রেক নিচ্ছেন না। কাছের কোন মানুষ খুব অসুস্থ তাই বিশেষ কোনো কাজে চেন্নাইয়ে গিয়েছেন এই বাঙালি অভিনেত্রী। তাই কিছুদিনের জন্য হয়তো সহচরী চরিত্রে দেখা যাবে না নায়িকাকে। তবে কাজ শেষ হয়ে গেলেই আবার শুটিংয়ে ফিরে আসবেন কনীনিকা ব্যানার্জি।

এদিকে নায়িকা এই পোস্ট করার পর শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। দর্শকরা সকলেই কমেন্ট বক্সে একের পরের প্রশ্ন করে চলেছে যে তারা খুব দুঃখ পেল কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী? কেউ কেউ প্রশ্ন করছে আবার কবে দেখা যাবে পর্দায়? এখন অবধি অভিনেত্রীর তরফ থেকে কোন উত্তর মেলেনি।

Back to top button