Entertainment

৭৮ এ পা দিলেন দীপঙ্কর দে! শুটিং থেকে ছুটি নিয়ে দোলন দুপুরে জমিয়ে বানালেন সর্ষে ইলিশ!বুড়ো বরকে এভাবেই আদর সোহাগে ভরিয়ে রাখলেন ৫২র দোলন

ইংলিশে একটা প্রবাদ রয়েছে “এজ ইজ জাস্ট এ নাম্বার”। এই প্রবাদ কে সত্যি করে তুলতে পারে ক’জন? যারা পারে সেই তালিকায় রয়েছে বিখ্যাত টলিউড অভিনেতা দীপঙ্কর দের নাম। বয়সকে ছুরি মেরে উড়িয়ে প্রেম, জীবন উপভোগ করার অদম্য ইচ্ছারে জেরে আজ বহু মানুষের অনুপ্রেরণা হয়ে উঠেছেন অভিনেতা দীপঙ্কর।

আজ দীপঙ্কর দের জন্মদিন। স্ত্রী দোলন রায় এলাহী আয়োজন করেছেন সেই উপলক্ষ্যে। ৭৮ বছর বয়সে পা দিলেন অভিনেতা। স্বামীর সঙ্গে বেশ কিছু পুরনো ছবি কোলাজ করে মাখোমাখো প্রেম নিবেদন করে শুভেচ্ছা বার্তা প্রকাশ করেছেন অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন “জীবন মানে অনেক আঁধার একটুখানি আলো, সেই আলোতেই হৃদয় ভরুক মুহূর্ত কাটুক ভালো, বছর বছর ফিরে আসুক তোমার জন্মদিন”।

শুভেচ্ছা বার্তার পাশাপাশি রয়েছে বিশেষ আয়োজন। ছুটি নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু ঠিক সেই সময় এসে গেল কাজ। তাই শুটিং শেষ করে দুপুর দুটোর মধ্যে ফিরে এসেছেন বাড়ি। জন্মদিনের সকাল একসঙ্গে কাটানোর পরিকল্পনা থাকলেও তা সম্ভব হয়নি দুজনের। তবে আগের রাতে ঠিক বারোটা বাজতেই স্বামীকে উইশ করতে ভোলেননি দোলন রায়।

রান্নাবান্নার জন্য করা হয়েছে জম্পেশ আয়োজন। জলখাবারে ছিল লুচি আর পায়েস। দুপুরে পাঁচ রকম ভাজা ডাল তরকারি আর সরষে ইলিশ। রাত্রিবেলা রেস্তোরাঁয় যাবেন? অভিনেত্রী জানালেন বিকেলে বেদান্ত মঠে যাওয়ার কথা দুজনের। সেখানে অনাথ শিশুদের বিরিয়ানি খাওয়ানোর ইচ্ছা রয়েছে।

খাওয়ানোর পাশাপাশি উপহার কি দিলেন অভিনেত্রী? নায়িকা জানিয়েছেন দুই হাত ভরে এই দিনে স্বামীকে উপহার দেন তিনি।। এই বছর স্বামীর জরুরী কিছু জিনিস কিনেছেন এবং উপহার দিয়েছেন। তার মধ্যে রয়েছে জল ঠান্ডা রাখার বোতল, চা কফি খাওয়ার মগ, দামি পেন এবং দুই সন্ন্যাসীর জীবনচরিত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button