Entertainment

“রানু পেল লটারি” থেকে, “মন ফাগুন” গোলগাল মিষ্টি মেয়ে সৌমীকে পছন্দ সকলের অথচ ওজনের জন্য প্রতিনিয়ত শোনেন অপমান

স্টার জলসার এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মন ফাগুন। সেখানে ঋষি এবং পিহুর জুটি যতটা প্রশংসা পেয়েছে ততটাই প্রশংসা পেয়েছে আর একটি চরিত্র যা হলো নায়কের খুড়তুতো বোন সৌমী। এই চরিত্রে অভিনয় করছেন অনন্যা সেন।

খুব কম সময়ের মধ্যে অনন্যা টেলিভিশনের দুনিয়ায় শুধু নয় টলিউডের নাম করে নিয়েছেন। তাঁর মিষ্টি অভিনয় প্রশংসা কুড়িয়েছে হাজার হাজার বাঙালি দর্শকদের। রানু পেল লটারি ধারাবাহিকে এর আগে অভিনয় করেছেন অনন্যা।

শুধু ছোটপর্দা নয় বড় পর্দা এমনকি ডিজিটাল পর্দাতেও কাজ করেছেন অনন্যা। পাশাপাশি থিয়েটারে রয়েছে চর্চা। প্রথম সিনেমা একান্নবর্তীতে অপরাজিতা আঢ্যের মেয়ের চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে ছাপ ফেলেছেন এই অভিনেত্রী।

এবার জানাগেছে পরিচালক রাহুল মুখার্জির পরবর্তী সিনেমা দিলখুশ – এ অভিনয় করবেন অনন্যা। অন্যদিকে মন ফাগুন ধারাবাহিকে দেখানো হচ্ছে সৌমীর জীবনে নতুন মানুষ এসেছে। ফলে আগামী দিনে তার জীবনে নতুন মোড় আসবে।

মোটা বলে অনেক সময় কটাক্ষ শুনতে হয়েছে এই নায়িকাকে। আজও সমালোচনা থেকে বাদ পড়েন না তিনি। তবু শুধুমাত্র নিজের অভিনয় প্রতিভার বলে আজ এই জায়গা অর্জন করতে পেরেছেন অনন্যা সেন।

সিরিয়ালের শুরু থেকেই নজর কেড়েছে সৌমী। এমনকি ফেসবুক, ইন্সটাগ্রামে রয়েছে তার ফ্যান পেজ। তবে নায়িকার বাবাও কিন্তু ইন্ডাস্ট্রিতেই রয়েছেন। পার্থ সেন একজন সফল পরিচালক। তাই ছোট থেকেই নায়িকার মনে স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। তবে নায়িকার স্থূলকায় চেহারার জন্য বহু মানুষ তাঁকে বলেছিলেন একটু অপেক্ষা করতে তাহলে আর কিছুদিন পরে তিনি মাসি-পিসির চরিত্রে ডাক পাবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button