বি’ছানায় প্রেমিকের উপর ‘মিশকা’ অহনা, দেখাল বিশেষ স্টান্ট! ভাইরাল সেই ছবি

বেশ কয়েক মাস ধরে বেঙ্গল টপার হওয়ার পর, সম্প্রতি ঘটেছে ছন্দপতন। মনের কথা কই ধারাবাহিকের টান টান উত্তেজনার সামনে ফিকে পড়েছে, মিশকার মা হওয়ার নাটক। এক ঝটকায় টিআরপির (TRP) বেঙ্গল টপার থেকে নেমে ৫ নম্বরে চলে এসেছে ‘অনুরাগের ছোঁয়া’। যদিও এই ধারাবাহিকের সৌজন্যেই আজ দর্শকদের কাছে ‘মিশকা’ নামে বেশি পরিচিত হয়ে উঠেছেন অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)। খলনায়িকার ভূমিকায় অভিনয় করলেও, অভিনয় দক্ষতা দিয়ে জিতে নিয়েছেন সিরিয়াল প্রেমীদের মন।

সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী। তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায় প্রেমিক দীপঙ্করের সঙ্গে একগুচ্ছ প্রেম মাখা ছবি। সম্প্রতি তাঁর ও প্রেমিক দীপঙ্করের ছবি দেখে শোরগল পড়েছে ভক্ত মহলে। সাদাকালো মোনোক্রমে সেই ছবিতে দেখা যাচ্ছে বিছানায়ে শোয়া অবস্থাতেই অহনাকে পায়ের উপর দীপঙ্কর তুলেছেন দীপঙ্কর। একে অপরের দিকে তাকিয়ে হাসছেন প্রাণ খুলে। যে ছবি দেখেই শোরগোল পড়ে নেটপাড়ায়। ক্যাপশনে লেখা, ‘একসঙ্গে হাসব সারাজীবন’। কমেন্ট বক্সে ভক্তদের শুভেচ্ছার ঢল।

কয়েকদিন আগেই নিয়ে চর্চা ছিল নেটপাড়ায়।তবে কি দীপঙ্করের সঙ্গে বিয়েটা সেরেই ফেলছেন অহনা? অহনার সাজও প্রশংসা কুড়োচ্ছে নেটমহলে। তার গ্ল্যামারের ছটায় ঘুম উড়েছে ভক্তদের। কমেন্ট বক্স জুড়ে এই জুটির প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। নেট পাড়ার সদস্যদের মধ্যে কেউ লিখেছেন,’খুব মিষ্টি লাগছে দুজনকে।’

সম্প্রতি ‘অনুরাগের ছোঁয়া’ ছাড়াও, প্রেম নিয়ে চর্চার কেন্দ্রে মিশকা ওরফে অভিনেত্রী অহনা দত্ত। দিন কয়েক আগে বুক ছিড়ে ভালোবাসার মানুষের নাম লিখেছিলেন অহনা। অন্যদিকে দীপঙ্করও খোদাই করেছিলেন অহনার নাম। পছন্দের ট্যাটু পার্লারে গিয়ে ট্যাটু করানোর পুরো ভিডিওই সামাজিক মাধ্যমে পোষ্ট করেন অহনা।

কিছুদিন আগেই ভাইরাল হয় এই জুটির আরেকটি ছবি। ছবিতে অহনার মাথার সিঁদুর দেখে নেটিজেনদের অনুমান, তাহলে কি চুপিসারে বিয়ে সেরেছেন নায়িকা? কিন্তু পরে জানা যায় ওই ছবি আসলে শ্যুটিং-এরই দৃশ্য। যা খুব শীঘ্রই পর্দায় দেখতে পাবেন দর্শকরা।

উল্লেখ্য, কিছুদিন আগেই প্রেমিক দীপঙ্করের জন্মদিনে দারিংবাড়িতে একান্তে সময় কাটিয়েছেন এই যুগল। কেক কেটে জন্মদিনও সেলিব্রেট করেছেন তাঁরা। রঙিন মুহূর্তের সেই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন অভিনেত্রী।

Back to top button