Entertainment

২৪ বছরের বড়, ডিভোর্সি সুদীপ! বিয়ে দিতে চায়নি পৃথার মা, অতঃপর যা করলেন পৃথা…

শ্রীময়ী ধারাবাহিকের মাধ্যমে এই মুহূর্তে বাঙালি দর্শকদের মধ্যে বিশেষ জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়। দীর্ঘদিন ধরে বাংলা সিনেমা জগতের সঙ্গে যুক্ত থাকলেও অনিন্দ্য চরিত্রটি যে জনপ্রিয়তা এনে দিয়েছে তাঁকে তা প্রশ্নাতীত। এই মুহূর্তে স্টার জলসার একটু রিয়্যালিটি শো-এ দেখা দিয়েছে তাঁকে এবং তাঁর স্ত্রী পৃথা চক্রবর্তীকে।

স্টার জলসা চ্যানেলে নতুন শুরু হয়েছে রিয়্যালিটি শো ইস্মার্ট জোড়ি। তাতে অংশ নিয়েছেন তারকা দম্পতিরা। তাঁদের মধ্যে অন্যতম প্রতিযোগী হলেন সুদীপ-পৃথা। এই শোয়ের মাধ্যমে তারকা দম্পতিদের জীবনের নানা অজানা তথ্য উঠে আসছে দর্শকদের সামনে। কখনো তা মজার আবার কখনো চোখে জল এনে দিচ্ছে সেই গল্প। সুদীপ আগেই বলে জানিয়েছিলেন অন্য কারুর সঙ্গে প্রথমে সংসার করেছিলেন তিনি।

তবে তারপরে হঠাৎ ডিভোর্স হয়ে যায় দুজনের। বিয়ে ভাঙার যন্ত্রণার মধ্যে থাকাকালীন পৃথার সঙ্গে দেখা হয়ে যায় যে তাঁর থেকে ২৪ বছরের ছোট। তারপরে সামনে এসে দুজনের বিয়ের গল্প।

পৃথা একজন ওডিসি নৃত্যশিল্পী। দুজনের সম্পর্কের কথা জানতে পেরে পৃথার মা প্রথমে রাজি হননি এই বিয়েতে। একে ছেলে ডিভোর্সি আর দুই ২৪ বছরের পার্থক্য রয়েছে দুজনের মধ্যে। সুদীপের শাশুড়ি অর্থাৎ পৃথার মা এই পর্বে হাজির ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তাঁকে সঞ্চালক জিৎ জিজ্ঞাসা করেন দুজনের বিয়ে নিয়ে তাঁর মনে কী আশঙ্কায কাজ করেছিল? উত্তর জানান যে এই বিষয়টা নিয়ে তিনি নাকি সুদীপের প্রাক্তন স্ত্রীর সঙ্গেও দেখা করেছিলেন। জানতে চেয়েছিলেন কেন ছাড়াছাড়ি হয়েছে দুজনের। এরপর অবশ্য তার কোনো নিরাপত্তাহীনতা কাজ করেনি তাঁর মনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button