সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিলেন এ কোন হ্যান্ডসাম দাদু? চিনতে পারলেন কি?

রবিবাসরীয় দিনে সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিলেন এক দাদু। পরনে নীল শার্ট সঙ্গে একরাশ ঘনও দাড়ি।মধ্য দিয়ে উকিঝুকি মারছে তাঁর হট লুক। কে তিনি যাঁর রূপে ফিদা হয়ে গেলো অসংখ্য তরুণী? একটু হলেও চেনা চেনা লাগছে কি?

ইনস্টাগ্রামে ভাইরাল এই ভিডিও আসলে কার জানেন? ইনি হলেন জনপ্রিয় বাঙালি অভিনেতা শন ব্যানার্জি। মন ফাগুন ধারাবাহিকের ঋষিরাজ। চিনতে পারলেন এবার? গোঁফ-দাড়িতে একেবারে অন্যরকম সাজে নিজেকে সাজালেন তিনি। সঙ্গে ছোট্ট ভুঁড়ি। নিজের এক বয়স্ক লুকের ছবি পোস্ট করেছেন তিনি। আবার ক্যাপশনে লিখেছেন “দাদুর সঙ্গে কোনো গণ্ডগোল নয়”।

বেশ “অ্যাংরি ইয়ং” থুড়ি ওল্ড ম্যান লুক তাঁর। তবে জম্পেশ মানিয়েছে তাঁকে এই লুকে। বেশ আভিজাত্যপূর্ণ ছাপ রয়েছে। অনেকেই বলছে এতেই নাকি বোঝা যাচ্ছে বুড়ো বয়সেও এমন হ্যান্ডসাম দেখতে লাগবে নায়ককে।

সোশ্যাল মিডিয়ায় একের পর এক কমেন্ট ভেসে আসছে। কেউ লিখল দাদুকে কিডন্যাপ করবো। এতদিন তো নিজের আসল লুকে মেয়েদের হৃদয় হরণ করেছেন এবার আবার বুড়ো বয়সেও সেই কাজ কোর্ট কসুর রাখলেন না কোনও। কিন্তু এর মধ্যে আসল কথা হলো হঠাৎ এরকম সাজলেন কেন নায়ক শন ব্যানার্জি?

যতদূর মনে করা হচ্ছে যে ধারাবাহিকের গল্প অনুযায়ী তাঁকে দিতে হয়েছে এই লুক। তবে কেনো? নতুন টুইস্ট আসছে কোনো? সেটা জানা নেই কারুর। তবে নায়ক নিজেই যখন ইঙ্গিত দিলেন তখন সেটা দেখার আগ্রহে বসে আছে দর্শকরাও। দেখা যাক বুড়ো দাদু কী কামাল করে।

Back to top button