Entertainment

‘উনি রূপঙ্কর বাগচী নয়, উনি হলেন দিলীপ ঘোষ!’ রেগে গিয়ে গায়কের নামটাই পাল্টে দিলেন অভিনেতা ভাস্বর চ্যাটার্জি

গতকাল কলকাতায় অনুষ্ঠান করতে এসে চিরতরে বিদায় নিলেন বলিউড গায়ক কেকে। গায়ককে এমন ভাবে বিদায় দিতে হবে ভাবতে পারেনি কলকাতাবাসী। এখনো কেউ ধাতস্থ হয়ে উঠতে পারেনি এই সংবাদের সঙ্গে। অকাল প্রয়াণ।

তার থেকেও বেশি দর্শকরা ক্ষুব্ধ বাঙালি গায়ক রূপঙ্কর বাগচীর মন্তব্য। রূপঙ্কর সোমবার ফেসবুক লাইভে এসে কেকেকে শুধু কটাক্ষ করেননি, এর পাশাপাশি তিনি বাঙালিদের বলিউড প্রীতি নিয়ে ক্ষোভ-অসন্তোষ উগরে দিয়েছেন। এর পরেই একের পর এক কঠিন মন্তব্যের মুখোমুখি হতে হয় গায়ককে। নেটিজেনদেরকে চরম কটাক্ষের শিকার হয়েছেন রূপঙ্কর।

অন্যদিকে রূপঙ্করের এই মন্তব্যের পর সেদিন রাতেই যখন সকলে কেকের মৃত্যুসংবাদ পেল সেই সময় থেকেই সকলে বলতে থাকে রূপঙ্করের অভিশাপের জেরেই মৃত্যু হয়েছে কেকের। যদিও বহু মানুষ একে বাড়াবাড়ি বলে মন্তব্য করেছে।

তবে এতে প্রতিবাদ থামেনি। তারকারাও সামিল হয়েছেন এতে। এবার মুখ খুললেন অভিনেতা ভাস্বর চ্যাটার্জি। কড়া ভাষায় আক্রমণ করলেন রূপঙ্কর বাগচীকে।

ভাস্বর চ্যাটার্জির মন্তব্য রাজনীতির ক্ষেত্রে বিজেপি নেতা দিলীপ ঘোষ যেমন মাঝে মাঝে বিভিন্ন বিতর্কিত মন্তব্য করেন তেমনই মন্তব্য করতে দেখা গিয়েছে রূপঙ্করকে। তাই আজ থেকে তাঁর নাম দিলীপ ঘোষ দেওয়া হোক, এমন অদ্ভুত দাবি তুললেন ভাস্বর।

ভাস্বর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন “আজ থেকে রূপুংকর বাবুর নাম দিলীপ ঘোষ হোক কারণ উনিও আলটপকা কথা বলে লাইম লাইটে থাকতে চান। কি অসহ্য সময়, নিজেকেই বলছেন কেকের থেকে ভালো সিঙ্গার, সে তো মানুষ বলবে…আপনি লাফাচ্ছেন কেন? রাঘব দা বা কাউকে তো এসব বলতে শুনি না।”

অভিনেতার এই মন্তব্যের সঙ্গে একমত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর একাংশ। সকলের দাবি একজন গায়ক হিসেবে অপর গায়কের প্রতি সম্মান রাখতে পারেননি রূপঙ্কর বাগচী। অন্যদিকে কলকাতায় অনুষ্ঠান করতে আসা অতিথি শিল্পীকে যেভাবে অপমান করেছেন রূপঙ্কর সেটা ক্ষমার যোগ্য নয়, দাবি নেটিজেনদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button