Entertainment

Abhishek Banerjee: অনেকেই ভাবে তিনি নাকি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো! এ কী বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়? পড়ে গেলো শোরগোল

বলিউডের সম্প্রতি সময়ের অভিনেতাদের মধ্যে জনপ্রিয়তা দিক থেকে যে সকল অভিনেতারা বেশ এগিয়ে রয়েছেন তাদের মধ্যে অন্যতম হলো অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে রূপ নয় গুন দিয়ে এবং নিজের অভিনয় দক্ষতা দিয়েই সকলের মন জয় করে নিয়েছেন এই অভিনেতা। একের পর এক নতুন প্রজেক্টের সুযোগ আসছে এবং তা তিনি করেও চলেছেন। সেই সঙ্গে প্রতিটি ছবি এবং ওয়েব সিরিজ এই রাখছেন নিজের অভিনয়ের ছাপ।

Abhishek Banerjee | Bollywood actor Abhishek Banerjee speaks about his  experience working in Varun Dhawan and Kriti Sanon starrer Bhediya dgtl -  Anandabazar
কিন্তু অভিষেকের মতে একটা ছবি কোন অভিনেতা বা অভিনেত্রী একাই সফল করে উঠতে পারে না। তার জন্য দরকার একসঙ্গে পুরো টিমের কাজ করা। তার কথায় ‘তারকা’ তকমাটা কিছু অভিনেতা-অভিনেত্রীদের মধ্যেই সীমাবদ্ধ রয়েছে। তবে তিনি নিজে ব্যক্তিগতভাবে অভিনেতা হয়েই খুশি হয়েছেন। এই মুহূর্তে নিজের অভিনয়ের ওপরই মনোযোগ দিতে চান।

তার কথায় ইন্ডাস্ট্রি এমন একটা পর্যায়ে দাঁড়িয়ে রয়েছে যেখানে মোটামুটি ভালো কোন ছবির জায়গার আর নেই। একটা ভালো ছবি বানানোর জন্য চাই ভালো টিম। অভিষেক নিজেও এখন একসঙ্গে একাধিক ছবি করার বদলে সংখ্যায় কম অথচ ভালো ছবি করার থেকে বেশি মনোযোগ দিয়েছেন। বলিউডে মাত্র চার বছর হয়েছে তার এর মধ্যেই পরিচালক এবং প্রযোজকদের ভীষণ প্রিয় হয়ে উঠেছেন।

Abhishek Banerjee travelled in Mumbai local trains and walked around busy  localities to prep for Nazar Andaaz
কিন্তু আরও একটি কারণ রয়েছে অভিষেককে নিয়ে রীতিমত চর্চা হওয়ার। সেটা হলো তার নাম এবং পদবী। এক সংবাদ মাধ্যমকে অভিষেক জানিয়েছেন আরো একজন অভিষেক বন্দ্যোপাধ্যায় রয়েছেন সে ব্যাপার তিনি জানেন । এমনকি অনেকেই নাকি তাকে তৃণমূলের সর্বভারতীয় সভাপতি ভেবে ভুল করেন।

অভিষেক বলেন অনেক সময় টুইটারে অনেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো ভেবে তাকে ট্যাগ করে দেন। এছাড়াও বলিউডে রয়েছেন আরো একজন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যিনি ‘পরি’ ছবিটির চিত্রনাট্য লিখেছিলেন। অনেকে তার সঙ্গেও অভিনেতাকে গুলিয়ে ফেলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button