Entertainment

চলে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলী, তার বদলে আসছেন আবির চ্যাটার্জি! রিয়ালিটি শো’র সঞ্চালক বদলে ফেলল জি বাংলা, দর্শকরা হতবাক

রিয়ালিটি শোর সঙ্গে মানুষ অনেক বেশি কানেক্টেড। কারণ এখানে অনেক বাস্তবতার ছোঁয়া থাকে যেটা সিরিয়ালে আমরা খুঁজে পাই না।রিয়েলিটি শোতে আমরা সাধারন মানুষের অনেক অজানা কথা জানতে পারি আবার সেলিব্রিটিরাও রিয়েল লাইফে কিরকম সেটা জানতে পারি। সেইজন্য রিয়ালিটি শোর সঙ্গে আমরা কানেক্ট করতে পারি বেশি। আর যদি রিয়ালিটি শোর কথা বলতে হয় তাহলে তো জিবাংলা রিয়ালিটি শোর দিক থেকে সব সময়ের সেরা।

জি বাংলা তে একের পর এক রিয়েলিটি শো এসেছে তবে সবথেকে জনপ্রিয়তা লাভ করেছে তিনটি রিয়েলিটি শো দাদাগিরি’, দিদি নম্বর ওয়ান এবং সারেগামাপা। দাদাগিরি তো সেরা রিয়ালিটি শোর খেতাব পেল আনন্দলোক পুরস্কারে। কিন্তু এবার জানা যাচ্ছে দাদার বদলে আসতে চলেছেন আবির চ্যাটার্জি।

দাদাগিরিতে যদি আবির চ্যাটার্জি সঞ্চালনা করেন তাহলে কেমন লাগবে? এটা দর্শক একদমই মানতে পারবেন না কারণ দাদাগিরিতে সৌরভ কে ছাড়া কাউকে মানায় না। মাঝে মিঠুন চক্রবর্তী একবার দাদাগিরি করতে গিয়েছিলেন কিন্তু তাকে দর্শক রিজেক্ট করে দিয়েছিল। দাদাগিরি নামটাইতো সৌরভ গাঙ্গুলীর উদ্দেশ্যে দেওয়া। কিন্তু জিবাংলা এটা করলটা কী?

আসলে আমরা কয়েকদিন ধরে জি বাংলার পর্দায় ছোট ছোট টিজার দেখতে পাচ্ছি। সেখানে আবির চ্যাটার্জিকে আমরা দেখতে পাচ্ছি তবে তিনি আসছেন সারেগামাপা নিয়ে। দাদাগিরিতে আজ ফাইনাল পর্বের শুটিং। খুব জলদি শেষ হতে চলেছে দাদাগিরি আর তার জায়গায় আসবে সারেগামাপা।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

সেই জন্যেই এই টিজার দেওয়া হয়েছে চ্যানেলের পক্ষ থেকে আর তাই বলা হচ্ছে যে বার সৌরভের জায়গায় সারেগামাপা নিয়ে আসবেন আবির চ্যাটার্জী। তাই ভয় পাওয়ার কোন কারণ নেই, দাদাগিরিতে দাদাই শেষ কথা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button