Connect with us

Entertainment

এ বাবা, এ কী! নয়া মেকআপ করে প্রসেনজিতের মাথার চুলই পড়ে গেল, চেহারাও গেছে ভেঙে

Published

on

বলা হয় যে তিনি বাংলা ইন্ডাস্ট্রি। অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জীর কথা হচ্ছে, যিনি আমাদের বাংলা টলিউড ইন্ডাস্ট্রির বেতাজ বাদশা। শাহরুখ খান যে জায়গাটা বলিউডে ধরে রেখেছেন, সেই জায়গাটা টলিউডে ধরে রেখেছেন বুম্বাদা। তার একেকটা কাজ মুগ্ধ হয়ে দেখতে হয়।

বয়স তার প্রায় ৬০ এর কোঠায় অথচ ফিটনেসে টলিউডের নতুন তারকাদের তিনি গুনে গুনে দশ গোল দেবেন। আজ তার নতুন ছবির লুক প্রকাশ্যে এলো যা দেখে চোখ কপালে উঠেছে তার অনুরাগীদের। এটাই কি প্রসেনজিৎ চ্যাটার্জী? বাতাসে ভেসে বেড়াচ্ছে এরকম প্রশ্ন।

তার আগামী ছবি আয় খুকু আয় এর শুভ মহরত হয়েছিল শুক্রবার আর আজ সোমবার থেকে এই সিনেমার শ্যুটিং শুরু হলো। বোলপুরের আশেপাশে এবং কলকাতায় হবে সিনেমার শুটিং। বাবা মেয়ের গল্প নিয়ে তৈরি হবে এই ছবিটি। প্রসেনজিতের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন দিতিপ্রিয়া রয়। মূলত গ্রাম্য এক বাবা মেয়ের সম্পর্ক নিয়েই এগোবে গল্পটি।

আজকের এই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে যেখানে প্রসেনজিৎকে দেখা গেছে গ্রাম্য এক বাবার চরিত্রে। পুকুরের ধারে একটি রোয়াকে বসে রয়েছেন তিনি, পরনে লাল সাদা চেক শার্ট ও লুঙ্গি। মাথায় পড়ে গেছে টাক, মুখে না কাটা সাদা দাড়ি। সব মিলিয়ে অনবদ্য লাগছে প্রসেনজিৎকে। মনে হচ্ছে যেন চরিত্রটি তার জন্যই বানানো হয়েছে।

দিতিপ্রিয়া রয় কেও নিজের চরিত্র অনুযায়ী একদম মানিয়েছে। সালোয়ার পরে বাবার গ্রাম্য মেয়ের চরিত্রে ভীষণ ভালো লাগছে দিতি প্রিয়াকে।সবকিছু ঠিকঠাক থাকলে প্রসেনজিতের স্ত্রীর চরিত্রে দেখা যাবে সৃজিতের বউ মিথিলাকে। খুব সম্ভবত ছবি মুক্তি পাবে আগামী বছর। অভিনেতা জিৎ এর প্রযোজনায় তৈরি হচ্ছে আয় খুকু আয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending