মাত্র ১৯ বছরেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন আমির খানের দঙ্গল কন্যা! শোকস্তব্ধ দেশ

আমির খান (Amir Khan) অভিনীত জনপ্রিয় সিনেমা দঙ্গল (Dangal)। ২০১৬ সালের এই সিনেমাটিতে আমির খানের অর্থাৎ মহাবীর সিং ফোগত’মেয়ের ববিতার ফোগতের কিশোর চরিত্রে অভিনয় করে সকলের মন হয় করেছিলেন অভিনেত্রী সুহানি ভাটনগর। কিশোরী ববিতার চরিত্রে তার অভিনয় নজর কেড়েছিল সিনেমা অনুরাগীদের। অনেকেই তার অভিনয় জন্য তার প্রশংসা করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

নীতিশ তিওয়ারি পরিচালিত দঙ্গল সিনেমায় সুহানি ভাটনগরের সঙ্গে অভিনয় করেছিলেন আমির খান, ফাতিমা সানা শেখ, সানিয়া মালহোত্রা, জাইরা ওয়াসিম, সাক্ষী তনওয়ার, আপারশক্তি খুরানা, গিরিশ কুলকার্নি সহ অনেক জনপ্রিয় তারকারা। সিনেমাটি সারা বিশ্বব্যাপী প্রায় ২০০০ কোটি টাকার ব্যবসা করেছিল যা এর আগে কোনও ভারতীয় সিনেমা করতে পারেনি। সিনেমা ছাড়াও বেশ কয়েকটি টিভি বিজ্ঞাপনে কাজ করেছিলেন তিনি। তিনি জানিয়েছেন পড়াশোনার জন্যই বিরতি নিচ্ছেন তিনি সিনেমা থেকে। লেখাপড়া শেষ করে আবার ফিরতে চান অভিনয়ে তবে তার ইচ্ছে রয়ে গেল অপূর্ন।

দঙ্গল ছাড়াও তিনি ব্যালি ট্রুপ সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। তবে তিনি এই মুহূর্তে কোন সিনেমাতে কাজ করছিলেন না। আগে সোশ্যাল মিডিয়ায় ভালই সক্রিয় থাকতেন তিনি। তার ছবি এবং ভিডিও শেয়ার করতেন প্রায় দৈনিক। ২৩ হাজার অনুসরণকারী আছে তার ইনস্টাগ্রামে। যদিও সম্প্রতি সময়ে তিনি খুব একটা সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতেন না। ২০২৩ সালের ২৫শে নভেম্বর তার শেষ পোস্টটিতে তিনি একটি সেলফি শেয়ার করেছিলেন “নভেম্বর” ক্যাপশন দিয়ে। তার সিনেমা দঙ্গলেরও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি।

সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে বেশ কিছুদিন আগে পা ভেঙে গেছিল অভিনেত্রী সুহানি। সেই কারণেই তিকিৎসাধীন ছিলেন তিনি। জানা গেছে সেই ঔষধগুলির পার্শ্ব প্রতিক্রিয়া কারণে তার শরীরে তরল পদার্থ জমতে শুরু করে। এই কারণেই মৃত্যু হয় তার। জানা গেছে পা ভেঙে যাওয়ার কারণে দিল্লির এইমস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন অভিনেত্রী। শনিবার সকালেই মাত্র ১৯ বছর বয়সে তারাদের দেশে হারিয়ে যায় অভিনেত্রী সুহানি ভাটনগর। তার শেষ কৃত্য সম্পন্ন করা হয় শনিবার দিল্লির ফরিদাবাদে।

আমির খান সুহানিকে নিয়ে টুইট করে লিখেছেন “আমরা খুব দুঃখিত সুহানির মৃত্যুতে। আমি সোহানির মা পূজা দেবী এবং তার পরিবারের সকলের সঙ্গে দুঃখে সমবেদনা জানাচ্ছি। তুমি একজন প্রতিভাশালী মেয়ে ছিল এবং একজন সকলের সঙ্গে নিয়ে কাজ করার মতো মেয়ে ছিলে। আমরা তোমায় খুব মিস করবো। তোমায় ছাড়া দঙ্গল অসম্পূর্ণ। তোমার আত্মার শান্তি কামনা করি।”

Back to top button